Advertisement
০৬ মে ২০২৪
Accident

আইনজীবীর গাড়ির ধাক্কায় মহিলা সিভিককর্মীর মৃত্যু, রাস্তা পেরোনোর সময় দুর্ঘটনা হাওড়ায়

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পিয়ালি বসাক নামে ওই মহিলা সিভিক ভলান্টিয়ার রাস্তা পার হচ্ছিলেন শুক্রবার রাতে। সেই সময় আন্দুলগামী একটি চার চাকা গাড়ি দ্রুতগতিতে এসে তাঁকে ধাক্কা মারে।

A civic volunteer allegedly knocked down by a lawyer\\\\\\\'s car in Howrah

পিয়ালি বসাক। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪৬
Share: Save:

এক আইনজীবীর গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক মহিলা সিভিক ভলান্টিয়ারের। শুক্রবার রাতে এই ঘটনা ঘটে হাওড়ার আন্দুল রোডের লক্ষ্মীনারায়ণ তলা এলাকায়। পুলিশ প্রাথমিক ভাবে ওই আইনজীবীকে গ্রেফতার করেছিল। তবে আদালতে জামিন পেয়ে যান তিনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পিয়ালি বসাক নামে ওই মহিলা সিভিক ভলান্টিয়ার রাস্তা পার হচ্ছিলেন শুক্রবার রাতে। সেই সময় আন্দুলগামী একটি চার চাকার গাড়ি দ্রুতগতিতে এসে তাঁকে ধাক্কা মারে। ছিটকে পড়েন তিনি। গাড়ি চালাচ্ছিলেন হাওড়ার আন্দুল রোডের বাসিন্দা জয়ন্ত সাঁতরা নামে এক জন। তিনি পেশায় আইনজীবী। দুর্ঘটনার পর গুরুতর জখম অবস্থায় পিয়ালিকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান জয়ন্ত। কিন্তু সেখানে শুক্রবার রাতেই মৃত্যু হয় পিয়ালির। ঘটনার পর জয়ন্তকে গ্রেফতার করে পুলিশ। যদিও শনিবার তাঁকে হাওড়া আদালতে হাজির করানো হলে জামিন দেন বিচারক।

হাওড়ার পুলিশ কমিশনার প্রবীণ ত্রিপাঠী জানিয়েছেন, ওই আইনজীবীকে গ্রেফতারের পাশাপাশি আটক করা হয় তাঁর গাড়িটিও। পিয়ালির পরিবারের পাশে পুলিশ আছে বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death Civic volunteer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE