Advertisement
০৯ মে ২০২৪
Accident

বাইক থেকে পড়ে যেতেই মহিলাকে পিষে দিল লরি, তারাপীঠ থেকে ফেরার পথে দুর্ঘটনায় হুগলির দম্পতি

ওই দম্পতি পোলবার সুগন্ধা পঞ্চায়েতের গোটুর বাসিন্দা। পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার ভোরে বাইকে চড়ে তাঁরা গিয়েছিলেন তারাপীঠে। দুপুর ১২টা নাগাদ তারাপীঠ পৌছন তাঁরা। ফেরার পথে ঘটে দুর্ঘটনা।

A couple from Hooghly met with an accident at Saktigarh

লিপিকা হাজরা। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শক্তিগড় শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১১:১২
Share: Save:

তারাপীঠে পুজো দিয়ে ফেরার পথে শক্তিগড়ে পথ দুর্ঘটনার কবলে পড়লেন হুগলির পোলবার দম্পতি। তার জেরে মৃত্যু হল স্ত্রীর। আহত হন স্বামী। মৃতের নাম লিপিকা হাজরা (৪৮)। আহত মহানন্দ হাজরাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

ওই দম্পতি পোলবার সুগন্ধা পঞ্চায়েতের গোটু গ্রামের বাসিন্দা। তাঁদের পরিবার সূত্রে জানা গিয়েছে, বুধবার ভোরে বাইকে চড়ে তাঁরা পুজো দিতে গিয়েছিলেন তারাপীঠে। দুপুর ১২টা নাগাদ তারাপীঠ পৌছন তাঁরা। এর পর সেখানে পুজো দিয়ে খাওয়াদাওয়া করেন। এর পর তাঁরা রওনা দেন বাড়ির উদ্দেশে। পূর্ব বর্ধমানের শক্তিগড়ে তাঁরা কিছু ক্ষণ দাঁড়ান। ল্যাংচা কিনে আবার রওনা দেন বাড়ির পথে। কিন্তু প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গিয়েছে, তাঁরা রাস্তায় উঠতেই পিছন থেকে একটি ট্রাক ধাক্কা মারে তাঁদের। তার জেরে রাস্তার ডানদিকে পড়ে যান লিপিকা। তাঁকে পিষে দিয়ে চলে যায় ওই লরিটি। উল্টো দিকে পড়ে গিয়ে আহত হন মহানন্দ। তাঁকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করায় পুলিশ। খবর পেয়ে মহানন্দ এবং লিপিকার পরিবারের সদস্যেরাও পৌঁছন শক্তিগড়ে। বৃহস্পতিবার সকালে পোলবার বাড়িতে ফেরেন মহানন্দ।

মহানন্দ এক জন পেশাদার অভিনেতা। তাঁর স্ত্রী লিপিকাও গান গাইতেন। তাঁদের এক মেয়ে এবং এক ছেলে রয়েছেন। লিপিকার আকস্মিক মৃত্যুতে শোকের আবহ এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death Road Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE