Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bhadreswar

Hooghly: অত্যাধুনিক পাঁচটি আগ্নেয়াস্ত্র, তাজা কার্তুজ-সহ ধৃত ১, ভদ্রেশ্বরে চাঞ্চল্য

টারবাইনের পর ফের অত্যাধুনিক অস্ত্র উদ্ধার হুগলি জেলায়। গ্রেফতার এক খুনের মামলায় অভিযুক্ত।

পুলিশ জানায়, ভদ্রেশ্বর থানাতেই ধৃতের বিরুদ্ধে খুনের মামলা ছিল।

পুলিশ জানায়, ভদ্রেশ্বর থানাতেই ধৃতের বিরুদ্ধে খুনের মামলা ছিল। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ভদ্রেশ্বর শেষ আপডেট: ১৫ মে ২০২২ ১৪:৩৬
Share: Save:

আবারও অত্যাধুনিক অস্ত্র উদ্ধার হুগলি জেলায়। এ বার ভদ্রেশ্বরে পাঁচটি অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র এবং সাতটি তাজা কার্তুজ-সহ এক দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিশ। কিছু দিন আগে রিষড়া থানা এলাকায় কার্বাইন-সহ গ্রেফতার করা হয়েছিল দু’জনকে। ফের এমন অস্ত্র উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য এলাকায়।

পুলিশ সূত্রে খবর, শনিবার রাতে ভদ্রেশ্বর থানার অন্তর্গত ডিভিসি খালপাড় থেকে ওই অস্ত্র ও কার্তুজ-সহ এক জনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতের নাম শ্যামবাবু রায়। রবিবার চন্দননগরের পুলিশ কমিশনার অর্ণব ঘোষ জানান, কমিশনারেটের গোয়েন্দা বিভাগ এবং ভদ্রেশ্বর থানার পুলিশ যৌথ অভিযান চালায়। তাতে আধুনিক আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার করা হয় শ্যামবাবু রাম নামে কুখ্যাত এক দুষ্কৃতীকে।

কী কারণে ধৃত এত আগ্নেয়াস্ত্র ও কার্তুজ সঙ্গে রেখেছিল তা তদন্ত করে দেখা হচ্ছে। তাকে চন্দননগর আদালতে তুলে পুলিশি হেফাজতে নিতে আবেদন করা হবে বলে খবর। পুলিশ সূত্রে খবর, ২০০৭ সালে ভদ্রেশ্বর থানাতেই একটি খুনের মামলায় নাম ছিল শ্যামবাবুর। তবে তার সঙ্গে কোনও রাজনৈতিক-যোগ আছে কি না, তা এখনও স্পষ্ট নয়। চন্দননগরের পুলিশ কমিশনার জানান, বিক্রির জন্য না কি কোনও দলের হয়ে কাজ করার উদ্দেশ্যে এই আগ্নেয়াস্ত্রগুলি আনা হচ্ছিল তা তদন্ত করে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, বীরভূমে বগটুই-কাণ্ডে পর মুখ্যমন্ত্রীর কড়া নির্দেশ ছিল রাজ্যের সর্বত্র বেআইনি অস্ত্রের বিরুদ্ধে অভিযান চালাতে হবে। সেই মতো পুলিশি অভিযান জারি রয়েছে।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhadreswar arrest Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE