Advertisement
২৫ এপ্রিল ২০২৪
ganga

ফোন হাতে গঙ্গার ভিডিয়ো করতে গিয়ে বেলুড়ে বানের তোড়ে ভেসে গেলেন যুবক!

সূত্রের খবর, বছর ২০-র ওই যুবকের নাম শাহিদ আলি। হাওড়ার জয় বিবি লেনের বাসিন্দা তিনি। বানের জলে তলিয়ে যাওয়া যুবককে উদ্ধার করা যায়নি এখনও।

গঙ্গার এই ঘাটে জলের তোড়ে ভেসে যান ওই যুবক।

গঙ্গার এই ঘাটে জলের তোড়ে ভেসে যান ওই যুবক। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বেলুড় শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ১৫:৪৩
Share: Save:

গঙ্গায় বানের তীব্র জোলের তোড়ে ভেসে গেলেন ২০ বছরের এক যুবক। বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে হাওড়ার বেলুড়ের জগন্নাথ ঘাটে। গঙ্গায় ভেসে যাওয়া ওই যুবকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। তবে এ পর্যন্ত তাঁকে উদ্ধার করা সম্ভব হয়নি।

বুধবার দুপুরে বেলুড়ের জগন্নাথ ঘাটে মোটামুটি ভিড় ছিল। মেঘলা দিনে অনেকেই গঙ্গার পাড়ে দাঁড়িয়ে ছবি তুলছিলেন। সেখানেই ছিলেন ২০ বছরের শাহিদ। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, ওই যুবকও ফোন হাতে ঢেউয়ের ভিডিয়ো করছিলেন। গঙ্গার জলে পা ভিজিয়ে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎই বান আসে। ঢেউয়ের ধাক্কায় পড়ে যান যুবক। সেই সময় পাড়ে দাঁড়িয়ে থাকা কয়েক জন হায় হায় করে ওঠেন। স্থানীয় এক যুবক ঝাঁপ দিয়ে বাঁচানোর চেষ্টা করলেও পারেননি। বানের জলে ভেসে যান শাহিদ। পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। কিন্তু কয়েক ঘণ্টা পরেও তাঁর কোনও খোঁজ মেলেনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, গঙ্গায় বানের জলে ভেসে যাওয়া শাহিদ নামের ওই যুবক জয় বিবি লেনের ভোট বাগানের বাসিন্দা। বান আসার সময় ঘাটের একেবারে ধারে দাঁড়িয়ে ভিডিয়ো করছিলেন তিনি। ভরা বর্ষায় বানের তীব্রতা সম্বন্ধে তাঁর ধারণা ছিল না। আচমকা ঢেউয়ের ধাক্কায় টাল সামলাতে না পেরে পড়ে যান জলে। মুহূর্তের মধ্যে তলিয়ে যান।

জামশেদ নামে এক প্রত্যক্ষদর্শী জানান, তাঁদের চোখের সামনেই জলে ভেসে যান ওই যুবক। এক জন তাঁকে উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু পারেননি। কিন্তু জলের টান এতটাই তীব্র যে,তিনি আর এগোতে পারেননি। ওই প্রত্যক্ষদর্শীর কথায়, ‘‘অনেক বার ছেলেটিকে বলা হয়েছে, উঠে আয় বাবু। কিন্তু কারও কথা শোনেনি ছেলেটি। অনেক চেষ্টা করা হয়েছে। কিন্তু কেউ ওকে টেনে আনতে পারল না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ganga belur Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE