Advertisement
২১ জুন ২০২৪
Howrah Bridge

হাওড়ায় ট্রেনের মাথায় উঠে পড়া যুবক কে? কেন এমন করলেন? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন

হাওড়া স্টেশনের ৬ নম্বর প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা ট্রেনের মাথায় উঠে পড়েন এক যুবক। হুলস্থুল বাঁধে হাওড়া স্টেশনে। ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। কিন্তু যাঁর জন্য এত কাণ্ড, তিনি কে?

হাওড়ায় ট্রেনের মাথায় উঠে পড়া যুবক।

হাওড়ায় ট্রেনের মাথায় উঠে পড়া যুবক। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ০২:৫২
Share: Save:

প্রথমে ট্রেনের মাথায়। তার পর ওভারহেডের তার মেরামতির জন্য রাখা লোহার সেতুতে উঠে পড়েন এক যুবক। বুধবার রাতের ওই ঘটনার জেরে হুলস্থুল অবস্থা হাওড়া স্টেশনে। রাত দশটা থেকে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। কিন্তু যাঁর জন্য এত কাণ্ড, তিনি কে?

প্রাথমিক ভাবে রেল পুলিশ জানতে পেরেছে, ওই যুবকের নাম শিবম মিশ্র। বয়স ২৩ বছর। উত্তরপ্রদেশের বারাণসীর শোনভদ্রের বাসিন্দা। তাঁর বাবার নাম ত্রিলোকনাথ মিশ্র। শিবম পুলিশকে জানিয়েছেন, বুধবার রাতে ট্রেন ধরার জন্য ওই সেতুতে উঠে পড়েছিলেন। তাঁর সম্পর্কে আরও বিস্তারিত জানার চেষ্টা করছে পুলিশ। তবে শিবমের কথার সত্যতা এখনও যাচাই করেনি রেল পুলিশ। তিনি কী ভাবে ট্রেনের উপরে চড়ে বসলেন সেটিও খতিয়ে দেখছে রেল পুলিশ।

পূর্ব রেল সূত্রের খবর, হাওড়া স্টেশনের ৬ নম্বর প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা একটি ট্রেনের মাথায় শিবম উঠে পড়েন। খবর পাওয়া মাত্রই বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে তাঁকে নামানোর চেষ্টা শুরু হয়। সব ট্রেন বন্ধ করে দেওয়া হয়। আধিকারিকেরা অনেক চেষ্টা করেন তাঁকে নামানোর। কিন্তু সব চেষ্টা বিফলে যায়। খানিক ক্ষণ পরে নিজে থেকেই নীচে নামা শুরু করেন শিবম। তখনই বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। তিনি নীচে নেমে আসতেই ফের চালু হয় ট্রেন পরিষেবা। ওই যুবক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জখম হয়েছেন গুরুতর। তাঁকে হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তিনি বিপন্মুক্ত বলে জা‌নিয়েছেন চিকিৎসকেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Howrah Bridge Howrah railway station
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE