Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

তোলা না পেয়ে বোমাবাজি, জখম ব্যবসায়ী

তোলা চেয়ে হুমকি ফোন এসেছিল। দাবি না মানায় এক ব্যবসায়ীর বাড়ির সামনে বোমাবাজি করার অভিযোগ উঠল দুই দুষ্কৃতীর বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি

নিজস্ব সংবাদাতা
ভদ্রেশ্বর ২৬ জুলাই ২০১৪ ০১:৪৩
Save
Something isn't right! Please refresh.
Popup Close

তোলা চেয়ে হুমকি ফোন এসেছিল। দাবি না মানায় এক ব্যবসায়ীর বাড়ির সামনে বোমাবাজি করার অভিযোগ উঠল দুই দুষ্কৃতীর বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটে ভদ্রেশ্বর থানার চাঁপদানির আরবিএস রোডে। ওই ঘটনায় আহত ব্যবসায়ীর বাবা। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় চন্দননগর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনায় আতঙ্কিত এলাকার ব্যবসায়ীরা।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, স্থানীয় স্বর্ণব্যবসায়ী শীলানাথ গুপ্তা এবং তাঁর ভাই রাজকুমার গুপ্তাকে গত ৯ জুন ফোনে দেড় লক্ষ টাকা তোলা চেয়ে হুমকি দেওয়া হয়। তাঁদের অভিযোগ, এর পর থেকে মাঝে মাঝেই তাঁদের ফোন করে কে বা কারা হুমকি দিত। আতঙ্কে তাঁরা চাঁপদানি ফাঁড়িতে অভিযোগও দায়ের করেন।

চন্দননগরের এসডিপিও সৈকত ঘোষ বলেন, “পুলিশ অভিযোগ পেয়েছে। ঘটনার তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।”

Advertisement

গত বৃহস্পতিবার রাত ১১টা নাগাদ দোকান বন্ধের মুখে দুই মোটর সাইকেল আরোহী দোকানের সামনে এসে দাঁড়ায়। রোজকার মতো এ দিনও দোকানের সামনে বসেছিলেন ওই দুই ব্যবসায়ীর বাবা গঙ্গানাথ গুপ্তা। হঠাৎই দোকান লক্ষ্য করে মোটরসাইকেল থেকে বোমা ছুড়তে থাকে দুষ্কৃতীরা। লোকজন তাদের ধাওয়া করলে দ্রুত চম্পট দেয় তারা। এরপরই আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়। বোমার আওয়াজে ভয় পেয়ে অন্য ব্যবসায়ীরাও দোকান বন্ধ করে দেন।

বোমায় আহত গঙ্গানাথবাবুকে চন্দননগর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা জানান, তাঁর ডান পা গুরুতর জখম হয়েছে। গঙ্গানাথবাবু জানান, “বেশ কিছুদিন ধরেই ছেলেদের ফোনে হুমকি দিচ্ছিল দুষ্কৃতীরা। গতকাল রাতে হঠাৎই হামলা চালায় দুষ্কৃতীরা। সবারই বয়স ২৪-২৫ বছরের মধ্যে।”

শুক্রবার স্থানীয় ব্যবসায়ীরা ভদ্রেশ্বর থানায় অভিযোগ দায়ের করেন। দুষ্কৃতীদের গ্রেপ্তার ও উপযুক্ত ব্যবস্থা নেওয়ার দাবিতে এ দিন ব্যবসা বন্ধ রাখেন চাঁপদানি এলাকার ব্যবসায়ীরা। ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সঞ্জীব গুপ্তা বলেন, “এই ধরনের ঘটনা এখানে এই প্রথম ঘটল। আমরা ব্যবসায়ীরা খুবই আতঙ্কিত। প্রশাসন যদি কোনও ব্যবস্থা না নেয়, আগামী দিনে বৃহত্তর আন্দোলনের পথে যেতে বাধ্য হব।”



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement