Advertisement
২৫ এপ্রিল ২০২৪
COVID-19

শিশুকে নিয়ে পথে উদ্ভ্রান্ত করোনা রোগী বাবা

এ দিন ঘটনাটি ঘটে এলগিন রোড এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, টি-শার্ট, ট্রাউজ়ার্স ও সার্জিক্যাল মাস্ক পরা এক যুবক ওই শিশুটিকে নিয়ে এ দিক-ও দিক ঘুরছিলেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২১ ০৭:২৪
Share: Save:

ফুটফুটে একটি শিশুকে কোলে নিয়ে বসে এক যুবক। তিনি কে, কোথায় বাড়ি, শিশুটির পরিচয় কী— কোনও উত্তরই দিচ্ছিলেন না। যুবকের আচরণ দেখে সন্দেহ হওয়ায় পাড়ার লোকেরা খবর দেন ৭০ নম্বর ওয়ার্ডের পুর কোঅর্ডিনেটরকে। তাঁর উদ্যোগেই শুক্রবার সন্ধ্যায় সাত মাসের ওই শিশুটি ফিরে গেল তার মায়ের কোলে।

এ দিন ঘটনাটি ঘটে এলগিন রোড এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, টি-শার্ট, ট্রাউজ়ার্স ও সার্জিক্যাল মাস্ক পরা এক যুবক ওই শিশুটিকে নিয়ে এ দিক-ও দিক ঘুরছিলেন। পুর কেঅর্ডিনেটর অসীম বসু বলেন, “ওই ব্যক্তির পরিচয় জানতে চাইলে তিনি শুধু বলেন, তাঁর নাম জয়দীপ সেন। তিনি সুপ্রিম কোর্টের আইনজীবী। শিশুটিও তাঁর। কিন্তু তিনি আর কিছুই বলতে পারছিলেন না।” ওই যুবকের আচরণ দেখে সন্দেহ হয় স্থানীয়দের। তাঁরা খবর দেন ভবানীপুর থানায়। পুলিশ এসে যুবককে থানায় নিয়ে যায়।

অসীমবাবু জানান, পুলিশের অনুমতি নিয়ে শিশুটিকে বাড়িতে নিয়ে আসেন তিনি। তাকে খাওয়ানো ও পরিচর্যার সঙ্গে শুরু হয় পরিবারের খোঁজ। তিনি বলেন, “ফেসবুক লাইভ করে ঘটনাটি সবাইকে জানাই। ওই ভিডিয়ো বার বার শেয়ার হতে থেকে। পুলিশও খোঁজখবর শুরু করে। শেষে বিকেলের পরে শিশুটির পরিবার ভবানীপুর থানায় যোগাযোগ করে।”

পরে জানা যায়, ওই যুবকই িশশুটির বাবা। তবে তাঁর নাম জয়দীপ সেন নয়। তিনি একটি নামী সংস্থায় উচ্চপদে চাকরি করেন। তাঁর স্ত্রী-ও চাকুরিজীবী। বাড়ি কাঁকুড়গাছিতে। সম্প্রতি যুবকের করোনা ধরা পড়েছে। পুর কোঅর্ডিনেটর বলেন, “ওই যুবকের পরিবার জানিয়েছে, আতঙ্কিত হয়ে পড়েছিলেন তিনি। বৃহস্পতিবার রাতেও বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন। রাতেই ফুলবাগান থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছিল। সেই রাতে বাড়ি ফিরে এলেও পরদিন বাচ্চাকে কোলে নিয়ে ফের বেরিয়ে যান।” ওই যুবককে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COVID-19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE