Advertisement
০৪ মে ২০২৪
Kolkata

খাস কলকাতায় সিম বক্স ব্যবহার করে অবৈধ ভাবে টেলিযোগাযোগ ব্যবসা! পুলিশের হাতে গ্রেফতার দুই

এসটিএফ, কলকাতা পুলিশ এবং কড়েয়া থানার পুলিশ আধিকারিকরা এই অভিযান চালান। টেলিযোগাযোগ মন্ত্রকের এক কর্মীর অভিযোগের ভিত্তিতে এই অভিযান চালানো হয় বলে সূত্রের খবর।

বৃহস্পতিবার অভিযুক্তদের আদালতে তোলা হবে।

বৃহস্পতিবার অভিযুক্তদের আদালতে তোলা হবে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ১৩:৪০
Share: Save:

সিম বক্স ব্যবহার করে অবৈধ ভাবে টেলিযোগাযোগ ব্যবসা চালানোর অভিযোগে কলকাতা থেকে গ্রেফতার করা হল দুই যুবককে। তিলজলার শিবতলা এলাকায় অবৈধ ভাবে টেলিযোগাযোগ ব্যবসা চালানোর খবর গোপন সূত্রে পেয়ে বুধবার অভিযান চালিয়েছিল কলকাতা পুলিশের যৌথ দল। অভিযান চালিয়ে তিলজলার মসজিদ বাড়ি লেনের একটি বাড়িতে থেকে প্রথমে এক অভিযুক্তকে গ্রেফতার করা হয়। অভিযুক্তের নাম সোরওয়ার হুসেন। তিনি লিন্টন স্ট্রিটের বাসিন্দা। অভিযুক্তের কাছ থেকে ৪টি সিম বক্স, ২৫৬টি সিম কার্ড, একটি ল্যাপটপ ও ৩টি রাউটারও বাজেয়াপ্ত করা হয়েছে বলেও পুলিশ সূত্রে খবর।

অভিযুক্ত সারওয়ারকে জিজ্ঞাসাবাদ করে এবং তল্লাশি চালিয়ে ব্রড স্ট্রিটের বাসিন্দা হাবিব মণ্ডল নামে আরও এক যুবককে গ্রেফতার করা হয়। তাঁর কাছ থেকেও একটি সিম বক্স, একটি ল্যাপটপ, একটি পেনড্রাইভ এবং ৬৪টি সিম কার্ড বাজেয়াপ্ত করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। দুই অভিযুক্তের বিরুদ্ধেই উপযুক্ত ধারায় মামলা রুজু করা হয়েছে। বৃহস্পতিবার তাঁদের আদালতে তোলা হবে।

টেলিযোগাযোগ মন্ত্রকের কর্মীদের সহায়তায় এসটিএফ, কলকাতা পুলিশ এবং কড়েয়া থানার পুলিশ আধিকারিকরা এই অভিযান চালান। টেলিযোগাযোগ মন্ত্রকের এক কর্মীর অভিযোগের ভিত্তিতে এই অভিযান চালানো হয় বলে সূত্রের খবর। এই অবৈধ ব্যবসায় আর কেউ জড়িত রয়েছে কি না, তা খতিয়ে দেখতেও ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE