×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১০ মে ২০২১ ই-পেপার

দ্বিতীয় হুগলি সেতুর টোলপ্লাজায় দাঁড়িয়ে থাকা গাড়িতে কন্টেনারের ধাক্কা, নিহত ১

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৩ মার্চ ২০২১ ১০:৪৭
দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়ি।

দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে গিয়েছে গাড়ি।
নিজস্ব চিত্র।

দ্বিতীয় হুগলি সেতুর টোল প্লাজায় দুর্ঘটনা ঘটল শনিবার ভোরে। পুলিশ সূত্রে খবর, এই দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন বেশ কয়েকজন।

শনিবার ভোর ৫টা ১০ নাগাদ টোল প্লাজায় কর দেওয়ার জন্য দাঁড়িয়ে ছিল বেশি কয়েকটি লরি। কলকাতা থেকে হাওড়ার অভিমুখে যাওয়ার সময় মালবোঝাই একটি কন্টেনার ধাক্কা মারে সেখানে দাঁড়িয়ে থাকা একটি লরি এবং অন্য একটি কন্টেনারে। লরিতে ধাক্কা হাল্কা লাগলেও, অন্য কন্টেনারে সরাসরি ধাক্কা মারে মালবোঝাই কন্টেনারটি। সেই ধাক্কায় অন্য কন্টেনারটি গিয়ে ধাক্কা দেয় একটি ট্যাক্সি এবং ব্যক্তিগত গাড়িতে। সবক’টি গাড়িই টোল প্লাজায় কর দেওয়ার জন্য দাঁড়িয়ে ছিল। জানা গিয়েছে, যান্ত্রিক গোলযোগের জন্যই মালবোঝাই কন্টেনারটি নিয়ন্ত্রণ হারিয়েছিল। ওই ব্যক্তিগত গাড়িটি করে তাজপুর বেড়াতে যাচ্ছিলেন ১০ জন।

দুর্ঘটনার জেরে ৪ জন আহত হয়েছেন। তাঁদের মধ্যে এক জনের অবস্থা গুরুতর ছিল তখনই। দুর্ঘটনার পরই আহতদের নিয়ে আসা হয় কলকাতার এসএসকেএম হাসাপাতালে। হাসপাতালে আসার পথেই মৃত্যু হয় এক ব্যক্তির। দুর্ঘটনার জেরে সকাল থেকে বন্ধ হয়ে যায় টোলপ্লাজার একটি লেন। ঘটনাস্থল থেকে দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলি সরিয়ে নেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement
Advertisement