Advertisement
০৮ মে ২০২৪
Kolkata Metro

নোয়াপাড়ায় মেট্রো লাইনে ঝাঁপ দু’জনের, ৪০ মিনিট পর স্বাভাবিক হল পরিষেবা!

মেট্রোর তরফে জানানো হয়েছে, আপাতত দক্ষিণেশ্বর থেকে গিরিশ পার্ক পর্যন্ত মেট্রো পরিষেবা বন্ধ রাখা হয়েছে। তবে মেট্রো পরিষেবা চালু আছে কবি সুভাষ থেকে গিরিশ পার্ক পর্যন্ত।

Metro services disrupted from Kavi Subhash to Girish Park station

কলকাতা মেট্রো। —ফাইল চিত্র।

শেষ আপডেট: ০৩ জুন ২০২৩ ১৯:৩৪
Share: Save:

মেট্রো লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন দুই ব্যক্তি। আর তার জেরেই শনিবারের সন্ধ্যায় ব্যাহত হল মেট্রো পরিষেবা। মেট্রো রেলের তরফে জানা গিয়েছে, সন্ধ্যা ৬টা ৩৪ মিনিট নাগাদ নোয়াপাড়া মেট্রো স্টেশনের ডাউন লাইনে ঝাঁপ দেন এক তরুণ এবং তরুণী। তার পরই দক্ষিণেশ্বর-কবি সুভাষ মেট্রো রুটে আংশিক ভাবে পরিষেবা বন্ধ করে দেওয়া হয়। সন্ধ্যা ৭টা ১৪ মিনিটে প্রায় ৪০ মিনিট পরে পরিষেবা স্বাভাবিক হয়।

মেট্রোর জনসংযোগ দফতরের তরফে জানানো হয়েছিল, দক্ষিণেশ্বর থেকে গিরিশ পার্ক পর্যন্ত মেট্রো পরিষেবা বন্ধ রাখা হয়েছে। তবে মেট্রো পরিষেবা চালু ছিল কবি সুভাষ থেকে গিরিশ পার্ক স্টেশন পর্যন্ত। দ্রুত পরিষেবা স্বাভাবিক হবে বলে আশ্বাস দিয়েছিলেন মেট্রো কর্তৃপক্ষ। সন্ধ্যার ব্যস্ত সময়ে এই ঘটনা ঘটায় ভোগান্তির শিকার হন নিত্যযাত্রীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Metro metro railway
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE