Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৩ ডিসেম্বর ২০২১ ই-পেপার

ভাটপাড়ায় মদনের বিরুদ্ধে অর্জুন-পুত্র পবনকে প্রার্থী করল বিজেপি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৭ এপ্রিল ২০১৯ ১৮:৩৮
পবনকুমার সিংহ। ছবি: ফেসবুক থেকে সংগৃহীত।

পবনকুমার সিংহ। ছবি: ফেসবুক থেকে সংগৃহীত।

জল্পনা সত্যি করে ভাটপাড়ায় মদন মিত্রের বিরুদ্ধে অর্জুন সিংহের ছেলে পবনকুমার সিংহকেই প্রার্থী করল বিজেপি। আগামী ১৯ মে রাজ্যে বিধানসভা উপনির্বাচন। তার আগে শনিবার ছ’টি আসনের প্রার্থী তালিকা প্রকাশ করল বিজেপি। তাতে অর্জুন সিংহের ছেড়ে দেওয়া ভাটপাড়া কেন্দ্রে প্রার্থী করা হয়েছে হয়েছে তাঁরই ছেলে পবনকুমারকে।

তৃণমূল ছেড়ে সম্প্রতি গেরুয়া শিবিরে যোগ দেন অর্জুন সিংহ। তৃণমূলের টিকিটে জেতা ভাটপাড়ার বিধায়ক পদটিও ছেড়ে দেন তিনি। ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে বিজেপির প্রার্থী হন। সম্প্রতি অর্জুন সিংহের এলাকা বলে পরিচিত ওই ভাটপাড়া কেন্দ্রে মদন মিত্রকে প্রার্থী করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তখন থেকেই অর্জুন সিংহের পরিবারের কাউকে বিজেপি সেখানে দাঁড় করাতে বলে জল্পনা চলছিল।

তবে অর্জুন সিংহকে নিয়ে এমনিতেই মতবিরোধ রয়েছে বিজেপির অন্দরে। এককালের প্রতিপক্ষ আচমকাই দলের সর্বেসর্বা হয়ে উঠছেন, বিষয়টি মেনে নিতে পারেননি অনেকেই। তার মধ্যেই তাঁর ছেলের হাতে ভাটপাড়ার দায়িত্ব তুলে দিলেন বিজেপি নেতৃত্ব।

Advertisement

আরও পড়ুন: শীঘ্রই আসছে... আইএস-এর বাংলায় লেখা পোস্টারে কপালে ভাঁজ গোয়েন্দাদের​

আরও পড়ুন: রায়গঞ্জ কেন্দ্রে তিনটি বুথে পুনর্নির্বাচন আগামী সোমবার​

ভাটপাড়া ছাড়াও, এদিন উপনির্বাচনের আরও পাঁচটি আসনে প্রার্থী ঘোষণা করে বিজেপি। দার্জিলিং থেকে প্রার্থী ঘোষণা করা হয় নীরজ তামাং জিম্বাকে। সৌম্যরূপ মণ্ডলকে ইসলামপুরের প্রার্থী ঘোষণা করা হয়। জুয়েল মুর্মুর হাতে তুলে দেওয়া হয় সংরক্ষিত হাবিবপুর আসনটি। কান্দি ও নওদা থেকে প্রার্থী ঘোষণা করা হয় যথাক্রমে সনৎ মণ্ডল এবং অনুপম মণ্ডলকে।

আরও পড়ুন

Advertisement