Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ অক্টোবর ২০২১ ই-পেপার

একই দিনে ঘাটালে প্রচার শুরু করবেন দেব-মানস

নিজস্ব সংবাদদাতা
ঘাটাল ২৬ মার্চ ২০১৪ ০১:৪০
সম্মুখ সমর। ঘাটাল শহরে তোলা নিজস্ব চিত্র।

সম্মুখ সমর। ঘাটাল শহরে তোলা নিজস্ব চিত্র।

একই দিনে প্রচার শুরু করতে চলেছেন ঘাটালের দুই ‘হেভিওয়েট’ প্রার্থী।

প্রথম জন তৃণমূলের দীপক অধিকারী ওরফে দেব দ্বিতীয় জন, একদা প্রদেশ সভাপতি মানস ভুঁইয়া।

২৯ মার্চ, শনিবার জনপ্রিয় তারকা দেব ঘাটালে রোড-শো করবেন। ওই দিনে কংগ্রেসও ঘাটালে কর্মিসভা করবে। সেখানে থাকার কথা কংগ্রেসের প্রার্থী মানস ভুঁইয়ার। এই কর্মসূচিকে সামনে রেখে দু’টি দলের নেতৃত্বই জোরদার প্রস্তুতি শুরু করেছেন। প্রস্তুত পুলিশ-প্রশাসনও।

Advertisement

কংগ্রেস সূত্রের খবর, আগামী শনিবার ঘাটাল শহরের কুশপাতায় একটি বেসরকারি গেস্ট হাউসে মানস ভুঁইয়া কর্মিসভা করবেন। ওই সভায় ঘাটাল লোকসভা কেন্দ্রের অধীন চারটি বিধানসভা ঘাটাল, দাসপুর, পাঁশকুড়া ও কেশপুরের কর্মী-নেতৃত্বের থাকার কথা। কংগ্রেসের জেলার সহ-সভাপতি জগন্নাথ গোস্বামী বলেন, “শনিবারের সভায় রণকৌশল-সহ ভোটের নানা বিষয় নিয়েই বিস্তারিত আলোচনা হবে।” তৃণমূলের তরফেও ইতিমধ্যেই জানানো হয়েছে দেবের রোড-শো এর কথা।

ঘাটালের কর্মিসভা নিয়ে কংগ্রেস প্রার্থী মানস ভুঁইয়া মঙ্গলবার বলেন, “শনিবার ঘাটাল যাব। ওই দিনই প্রার্থী হিসাবে প্রথম কর্মিসভা করে প্রচার শুরু করব।” জানা গিয়েছে, ওই দিন মানসবাবু কর্মিসভা করবেন দুপুর ২টোয়। আর দেব রোড-শো করবেন বিকাল চারটে নাগাদ।

কংগ্রেসের সূত্রের খবর, কেন্দ্রীয় নানা জনমুখী প্রকল্পকে ধরে প্রচারে নামবে কংগ্রেস। কংগ্রেসের জেলা সভাপতি বিকাশ ভুঁইয়া বলেন, “মানুষের হৃদয়ে এখনও কংগ্রেস রয়েছে। কেন্দ্রের নানা পরিসংখ্যান তুলে ধরে প্রচার চালাব।’’ তাঁর কথায়, “৩৪ বছরে সিপিএম কী করেছে, গত আড়াই বছরে তৃণমূল সরকারে শাসনে আমাদের অভিজ্ঞতা কী সে সব বিষয় নিয়ে আমরা বাড়ি বাড়ি ঘুরে প্রচার করছি। দলের নিচুতলার কর্মীদের সঙ্গে বৈঠক করে একথা মানুষকে জানাতে বলছি।”

লোকসভার নির্ঘণ্ট প্রকাশের পরপরই ঘাটাল লোকসভা কেন্দ্রে তৃণমূল-বিজেপি সহ বামেরা প্রার্থী তালিকা প্রকাশ করে দিয়েছিল। তুলনায় পরে প্রার্থী তালিকা প্রকাশ করেছে কংগ্রেস। তবে, প্রার্থী তালিকা প্রকাশের পরেই কংগ্রেসে কর্মীরা জোর কদমে প্রচার শুরু করে দিয়েছেন। শুরু হয়ে গিয়েছে দেওয়াল লিখন থেকে পাড়া বৈঠক সবই।

আরও পড়ুন

Advertisement