Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

আজ দাসপুরে রোড শো দেবের, সতর্ক প্রশাসন

নিজস্ব সংবাদদাতা
ঘাটাল ১০ এপ্রিল ২০১৪ ০১:০৬

দোরগোড়ায় ভোট। তাই সময় নষ্ট না করে ডেবরার পর আজ, বৃহস্পতিবার দাসপুরে রোড-শো করবেন ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে দেব।

তৃণমূল সূত্রে খবর, দেব বৃহস্পতিবার দাসপুর ১ ব্লকে ও শুক্রবার দাসপুর ২ ব্লকে প্রচার করবেন। প্রচারে তাঁর সঙ্গে থাকবেন পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূল সভাপতি দীনেন রায়, পরিষদীয় সচিব শঙ্কর দোলই, দাসপুরের বিধায়ক মমতা ভুঁইয়া-সহ দলীয় নেতৃত্বরা। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে শুরু হবে প্রচার। প্রথম পর্যায়ে বেলা একটার সময় প্রচার শেষ হবে। দুপুরে একটু বিশ্রাম নিয়ে ফের বিকেল ৪টে থেকে শুরু হবে প্রচার। এ দিন সকালে প্রথমে দাসপুর ১ ব্লকের সড়বেড়িয়া পঞ্চায়েতের ধানখাল থেকে নন্দনপুর, গৌরা, খুকুড়দহ হয়ে দাসপুরে দেব প্রচার করবেন। পরে বিকেলে দাসপুর থেকে রাজনগর, নাড়াজোল-সহ বিভিন্ন এলাকায় প্রচার করবেন ‘খোকাবাবু’। তৃণমূলের দাসপুর ১ ব্লকের সভাপতি সুকুমার পাত্র বলেন, “বৃহস্পতিবার দেব দাসপুর ১ ব্লকের মোট ১০টি পঞ্চায়েতে ঘুরবেন। প্রচারের জন্য আমরাও প্রস্তুত।” শুক্রবার দেব দাসপুর ২ ব্লকের ১৪টি পঞ্চায়েত এলাকায় প্রচার করবেন।

দেবের রোড-শো সুষ্ঠুভাবে সম্পন্ন করতে তত্‌পর তৃণমূল নেতৃত্ব। মঙ্গলবার এগরায় তৃণমূল প্রার্থী সন্ধ্যা রায়কে ঘিরে দলীয় সমর্থকদের বিক্ষোভের পর অস্বস্তিতে দলীয় নেতৃত্ব। দাসপুরে তৃণমূলের কোন্দল বরাবরই বেশি। তাই বৃহস্পতিবার দাসপুরে রোড-শো ঘিরে কোনও ধরনের বিশৃঙ্খলা এড়াতে আগে থেকেই একাধিকবার দলীয় বৈঠক করা হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক দলেরই এক ব্লক স্তরের নেতার কথায়, “দলে কোন্দল থাকলেও দেবের প্রচারে কোনও গণ্ডগোল হবে না। দেবের প্রচার ঘিরে এলাকায় যাতে কোনও বিরুপ প্রতিক্রিয়া তৈরি না হয়, তার জন্য দলের দুই গোষ্ঠীই এক সঙ্গে প্রচারের প্রস্তুতিতে ব্যাস্ত রয়েছে।”

Advertisement

দলীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার ডেবরায় প্রচার সেরে দেব ঘাটালের কুশপাতায় তাঁর জন্য ভাড়া নেওয়া বাড়িতে রাতে থাকতে পারেন। বৃহস্পতিবার ঘাটাল থেকেই তাঁর দাসপুরে প্রচারে যাওয়ার কথা রয়েছে। তারকা প্রার্থীর প্রচারে কড়া নিরাপত্তার ব্যবস্থাও রাখা হচ্ছে। বুধবার দাসপুরের বিভিন্ন এলাকায় পুলিশ রুট মার্চ করে। এ দিন মোটরবাইক ও পিক আপ ভ্যানে করে পুলিশের নজরদারিও চলেছে। ঘাটালে দেবের রোড-শোর অভিজ্ঞতা থেকে বৃহস্পতিবারও অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হবে। গ্রামে গ্রামে প্রচারের সময় যাতে কোনও গোলমাল না হয় সে দিকেও নজর রাখা হবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন

Advertisement