Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

সালিশি ডেকে মার,অভিযুক্ত স্থানীয় ক্লাব

নিজস্ব সংবাদদাতা
তমলুক ০৯ অগস্ট ২০১৬ ০১:১৮

সালিশি সভা ডেকে এক ব্যক্তিকে মারধরের অভিযোগ উঠল স্থানীয় ক্লাব সদস্যের বিরুদ্ধে। তমলুক থানার উত্তর সাউতানচক গ্রামের ঘটনা। পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির অভিযোগ পেয়ে তদন্ত শুরু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তমলুকের নিমতৌড়ি এলাকায় শুভ কর নামে স্থানীয় এক বাসিন্দার বাড়ির একাংশ ভাড়া নিয়ে থাকেন এক মহিলা। ওই মহিলার ঘরে তাঁর এক বন্ধু আসতেন। এ নিয়ে আপত্তি জানিয়ে স্থানীয় একটি ক্লাবের সদস্যরা সম্প্রতি ওই ব্যক্তিকে আটকে হেনস্থা করেন বলে অভিযোগ। এ নিয়ে বাড়ি মালিক শুভ কর ওই ক্লাবের সদস্যদের বিরুদ্ধে স্থানীয় গ্রাম কমিটির কাছে অভিযোগ জানান। অভিযোগ, গত শনিবার সন্ধ্যায় এ নিয়ে মীমাংসার জন্য স্থানীয় একটি মন্দিরের প্রাঙ্গণে সালিশি সভা হয়।

সভায় যাওয়ায় শুভ কর ও তাঁর ছেলেকে ক্লাবের সদস্যরা জোর করে তুলে নিয়ে গিয়ে ক্লাব ঘরে আটকে রেখে মারধর করে বলে অভিযোগ। ২০ হাজার টাকা জরিমানাও করা হয়। টাকা দেওয়ার প্রতিশ্রুতি-সহ মুচলেকা লিখিয়ে নেওয়া হয় বলে অভিযোগ। জখম শুভ করকে তমলুক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ জানিয়েছে, ওই অভিযোগের ভিত্তিতে ৫ জন ক্লাব সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

Advertisement

এ দিকে অভিযুক্ত ওই ক্লাবের এক কর্মকর্তা অভিযোগ অস্বীকার করে বলেন, ‘‘ভাড়াটিয়া ওই মহিলার বাড়িতে যাতায়াত করতেন এক ব্যক্তি। ওই ব্যক্তির স্ত্রী স্থানীয় বাসিন্দাদের কাছে এসে এ নিয়ে আপত্তি জানাতে বলেছিলেন। ওই ব্যক্তিকে হেনস্থার অভিযোগ ঠিক নয়। আর বাড়ি মালিক ক্লাব সদস্যদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছেন।’’

আরও পড়ুন

Advertisement