Advertisement
২৬ এপ্রিল ২০২৪
subhendu adhikari

Suvendu Adhikari: শান্তিকুঞ্জের শান্তি বিঘ্নিত, তৃণমূলের কর্মসূচি নিয়ে অসন্তোষ শুভেন্দুর, কড়া ভাষায় পাল্টা কুণালের

রাজ্যের মৎস্যমন্ত্রী অখিল গিরি রবিবারই জানিয়েছিলেন, সোমবার কাঁথিতে ‘গদ্দার হঠাও’ দিবস হিসাবে পালন করা হবে।

শুভেন্দু অধিকারীকে আক্রমণ কুণাল ঘোষের।

শুভেন্দু অধিকারীকে আক্রমণ কুণাল ঘোষের। — ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কাঁথি শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২১ ১৮:২৪
Share: Save:

বাড়ির সামনে মাইক বাজিয়ে শান্তি বিঘ্নিত করছে তৃণমূল। এ বার টুইটারে এমন অভিযোগ করলেন রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। যদিও শুভেন্দুর অভিযোগ খারিজ করে দিয়েছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ।
রবিবার ছিল শুভেন্দুর দলবদলের বর্ষপূর্তি। ২০২০ সালের ১৯ ডিসেম্বর মেদিনীপুরে অমিত শাহর হাত থেকে পতাকা নিয়ে বিজেপি-তে যোগ দিয়েছিলেন নন্দীগ্রামের বিধায়ক। সেই দিনটি শুভেন্দুর বাড়ির কাছে কাঁথির ক্যানাল পাড় এলাকায় মিষ্টি বিলি করেন তৃণমূলের নেতারা। রবিবারই রামনগরের বিধায়ক তথা রাজ্যের মৎস্যমন্ত্রী অখিল গিরি জানিয়ে দেন, শুভেন্দুর তৃণমূল ছেড়ে বিজেপি-তে যাওয়ার ইতিহাসকে সামনে রেখে সোমবার কাঁথিতে ‘গদ্দার হঠাও’ দিবস হিসাবে পালন করা হবে। এই আবহে সোমবার একটি ভিডিয়ো টুইট করেন শুভেন্দু। সেইসঙ্গে রাজ্যবাসীর উদ্দেশে তিনি লিখেছেন, ‘তৃণমূলের নোংরা সংস্কৃতি আপনারা দেখুন। গত কাল তারা সর্বশক্তি প্রয়োগ করেও আমাকে আটকে রাখতে পারেনি। আজ তারা কোনও অনুমতি এবং ভদ্রতা ছাড়াই আমার বাড়ির সামনে মাইক বাজাচ্ছে।’ আরও একটি টুইটে শুভেন্দু বলেন, ‘ব্যস্ততার কারণে আমি বাড়িতে থাকতে পারি না। কিন্তু আমার ৮৩ বছরের বাবা এবং ৭৪ বছরের অসুস্থ মা আছেন। তাঁরাই এই উপদ্রবের লক্ষ্য।’ ভিডিয়োটি রাজ্যপাল জগদীপ ধনখড়, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারি অ্যাকাউন্ট এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের সরকারি টুইটার হ্যান্ডেলের সঙ্গে ট্যাগ করেছেন তিনি।

শুভেন্দুর টুইট নিয়ে কড়া প্রতিক্রিয়া দিয়েছেন কুণাল। পাল্টা টুইট করে বলেন, ‘শুভেন্দু মিথ্যা বলছে। কাঁথিতে ওর বাড়ির সঙ্গে কেউ অন্য আচরণ করেনি। রাজনৈতিক কর্মসূচি হয়েছে। ও যখন রাজনৈতিক জন্মদাত্রীকে কুকথা বলে তখন? ২০১৩, আমি গ্রেফতারের পর আমার ক্যান্সার আক্রান্ত মায়ের সামনে বাড়ির কাছে মাইক বাঁধার সময় মনে ছিল না শুভেন্দু?’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

subhendu adhikari TMC BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE