×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০২ অগস্ট ২০২১ ই-পেপার

বিক্ষুব্ধদের প্রশ্নে সভা ছাড়লেন অখিল গিরি

নিজস্ব সংবাদদাতা
কাঁথি ২৯ মার্চ ২০১৬ ০০:৫০

গোষ্ঠী কোন্দল তো ছিলই। এ বার তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে সভা ছাড়লেন রামনগরের বিদায়ী বিধায়ক ও তৃণমূল প্রার্থী অখিল গিরি।

ভোটের প্রচার শুরু হয়ে গিয়েছে জেলায়। তবে অখিল গিরির সমর্থনে দলের বিরুদ্ধ গোষ্ঠী(শিশির অনুগামী) এখনও প্রচারে নামেনি। সোমবার নিউদি ঘার একটি হোটেলে রামনগরের ১৭টি অঞ্চলের অখিল বিরোধী গোষ্ঠীর কর্মীরা নিবার্চন পরিস্থিতি নিয়ে এক বৈঠকের আয়োজন করেন। বৈঠকে প্রার্থী অখিল গিরিকে আলোচনার জন্য ডাকা হয়। অখিলবাবুর কাছে দলের কর্মীরা সরাসরি নানা অভিযোগ তুলে ধরতে থাকেন। বিরুদ্ধ গোষ্ঠীর কর্মীদের অভিযোগ, ‘‘বিধায়ক হিসেবে অখিল গিরি রামনগর বিধানসভা কেন্দ্রে গত পাঁচ বছরে উন্নয়নের কোনও কাজই করতে পারেননি। ফলে সারা রাজ্যে তৃণমূলের রাজত্বে উন্নয়নের জোয়ার বয়ে গেলেও রামনগরে উন্নয়নের ছিঁটেফোঁটার কাজও হয়নি।’’

অভিযোগ দলের বিরুদ্ধ গোষ্ঠীর নেতা ও কর্মীদের এমন প্রশ্নবাণে বিব্রত হয়ে আলোচনা সভা ছেড়ে বেড়িয়ে যান তৃণমূল প্রার্থী অখিল গিরি। যদিও প্রার্থী অখিল গিরি জানান, “সভা ছেড়ে বেরিয়ে আসিনি। আরও অনেকগুলি সভা থাকায় বৈঠকে আমি আমার বক্তব্য রেখে অন্য সভার জন্য বেরিয়ে আসি। যা ঘটেনি তাকে রং চড়িয়ে অপব্যাখ্যা করা হচ্ছে। এটা বিরোধীদের অপপ্রচার। ”

Advertisement
Advertisement