Advertisement
০৩ মে ২০২৪
Cough Syrup

বিপুল পরিমাণে নিষিদ্ধ কাশির সিরাপ-সহ ধৃত ১

পুলিশ সূত্রে খবর, গোপন সূত্রে খবর পেয়ে বুধবার চাপড়া থানার মধুপুর এলাকায় এক সন্দেহভাজন ব্যক্তির কাছ থেকে তিনটি প্লাস্টিকের বস্তায় ৬০০ বোতল ফেনসিডিল সিরাপ উদ্ধার করে পুলিশ।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চাপড়া শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ২৩:১০
Share: Save:

নদিয়ার চাপড়া থানা এলাকা থেকে ৬০০ বোতল নিষিদ্ধ কাশির সিরাপ উদ্ধার করল পুলিশ। সিরাপ পাচারের চেষ্টার অভিযোগে বুধবার গ্রেফতার করা হয়েছে এক ব্যক্তিকে। পুলিশের দাবি, বাংলাদেশে পাচারের আগে অভিযান চালিয়ে নিষিদ্ধ কাশির সিরাপ উদ্ধার হয়েছে। ধৃত ব্যক্তির নাম সাদিকুল শেখ। তাঁকে বৃহস্পতিবার আদালতে হাজির করানো হবে।

পুলিশ সূত্রে খবর, গোপন সূত্রে খবর পেয়ে বুধবার চাপড়া থানার মধুপুর এলাকায় এক সন্দেহভাজন ব্যক্তির কাছ থেকে তিনটি প্লাস্টিকের বস্তায় ৬০০ বোতল ফেনসিডিল সিরাপ উদ্ধার করে পুলিশ। একটি বাইকের পিছনে বসিয়ে ওই সিরাপের বোতলগুলি যাচ্ছিল সাদিকুল। বাংলাদেশে পাচারের কথা গোপন সূত্র মারফত জানতে পেরেই অভিযান চালায় পুলিশ। কোথা থেকে এই বিপুল পরিমাণ এই কাশির সিরাপ সংগ্রহ করা হল, ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে তা জানার চেষ্টা করছে চাপড়া থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cough Syrup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE