Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

সঙ্গীকে ছুরি দেখিয়ে তরুণীকে ‘গণধর্ষণ’

নিজস্ব সংবাদদাতা
মালদহ ২১ ডিসেম্বর ২০১৪ ০০:৪৩

সঙ্গীকে ছুরি দেখিয়ে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে ৫ যুবকের বিরুদ্ধে। শুক্রবার সন্ধেবেলায় ঘটনাটি ঘটেছে। শনিবার এ বিষয়ে মালদহের মানিকচক থানায় অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগের ভিত্তিতে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। ওই তরুণীর সঙ্গীকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সন্ধেয় ওই যুবতী সঙ্গী এক যুবকের সঙ্গে মালদহে যাচ্ছিলেন। অভিযোগ, সে সময় দু’টি মোটরবাইকে চেপে পাঁচ দুষ্কৃতী তাঁদের পথ আটকায়। যুবতীর সঙ্গীকে ছুরি দেখিয়ে ভয় দেখায়। তাকে একটি গাছেও বেঁধে রাখা হয় বলে অভিযোগ। এরপরে ওই যুবতীকে গঙ্গার পাড়ে নিয়ে গিয়ে গণধর্ষণ করে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তরা যুবতীর গ্রামেরই বাসিন্দা। ঘটনার পরে একাংশ বাসিন্দা গ্রামের হাসপাতালে নিয়ে গিয়ে ওই যুবতীর প্রাথমিক চিকিত্‌সার ব্যবস্থা করেন। ওই যুবতীর পরিজনের অভিযোগ, পরদিন সকালে অভিযুক্তেরা বিষয়টি মিটিয়ে নেওয়ার চেষ্টা করে বলে অভিযোগ।

গোপালপুর গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের প্রধান সামায়ুণ শেখ বলেন, “সকালের দিকে বিষয়টি জানতে পারি। মেয়েটির পরিবারের লোকেরা আমার কাছে এলে আমি থানায় অভিযোগ জানাতে বলি। পরে শুনেছি কেউ কেউ বিষয়টি মিটিয়ে নেওয়ার চেষ্টা করেছিল।” মানিকচক থানার ওসি সঞ্জয় ঘোষ বলেন, “অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। নিগৃহীতার ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।”

Advertisement

পড়শি এক যুবকের বিরুদ্ধে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল ইসলামপুরেও। বৃহস্পতিবার ইসলামপুর থানায় সেই অভিযোগ দায়ের করেন ওই তরুণীর পরিজনেরা। পওই তরুণী জানিয়েছেন, ইসলামপুর থানার রাজুবস্তি এলাকাতে গত বুধবার রাতে বাড়ি সংলগ্ন কাকার বাড়ি থেকে টিভি দেখে ফিরছিল। পড়শি এক যুবক তাকে জোর করে তুলে জঙ্গলে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ।

আরও পড়ুন

Advertisement