Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

দোলে কড়া নজর পুলিশের

রং থেকে বাঁচতে মুখ ঢাকা মুখোশ পরলেই পুলিশের রোষানলে পড়তে হতে পারে আগামী দু’দিন। অত্যুৎসাহী রং প্রেমীদের উদ্দেশে এই সাবধানবাণী শুনিয়েছেন শিলি

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি ১৬ মার্চ ২০১৪ ০২:৩৯
Save
Something isn't right! Please refresh.
Popup Close

রং থেকে বাঁচতে মুখ ঢাকা মুখোশ পরলেই পুলিশের রোষানলে পড়তে হতে পারে আগামী দু’দিন। অত্যুৎসাহী রং প্রেমীদের উদ্দেশে এই সাবধানবাণী শুনিয়েছেন শিলিগুড়ির পুলিশ কমিশনার জগ মোহন। শনিবার সাংবাদিক বৈঠক করে এ কথা জানান তিনি।

রং খেলার দু’দিন রাস্তায় বেরিয়ে কোনও রকম সমস্যায় পড়লে পুলিশের হেল্পলাইন নম্বর ১০০-র পাশাপাশি আরও একটি নম্বর চালু করা হচ্ছে আগামী দু’দিনের জন্য। ০৩৩-২৬৬২২১০ নম্বরে ফোন করেও সমস্যার কথা জানানো যাবে। মহিলাদের নিরাপত্তার জন্যও বিশেষ নিরাপত্তার ব্যবস্থা করা হচ্ছে। শহরের বিভিন্ন এলাকায় মহিলা পুলিশ মোতায়েন করা হবে। তাঁরা সাদা ও পুলিশের পোশাকে নজর রাখবেন। জগ মোহন বলেন, “নাগরিকদের নিরাপত্তার সঙ্গে কোনও রকম আপোষ করতে রাজি নই। কোন রকম অপ্রীতিকর অবস্থা না ঘটে সে জন্য পুলিশ সজাগ থাকবে।”

হোলির দু’দিন কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হচ্ছে শিলিগুড়ি শহরকে। শিলিগুড়ির স্পর্শকাতর এলাকাগুলিতে স্বয়ংক্রিয় আগ্নেয়াস্ত্র নিয়ে হাজির থাকবে আপৎকালীন প্রতিক্রিয়া দল। কোনও রকম বেচাল দেখলেই গ্রেফতার করার নির্দেশ দেওয়া হয়েছে। এ ছাড়া শপিং মল, বড় বাজার কমপ্লেক্স থেকে জনবহুল এলাকাগুলি স্নিফার কুকুর নিয়ে তল্লাশি চালানো শুরু হয়েছে। গত দু’তিন দিন ধরে শহরে পুলিশি নজরদারি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

Advertisement

পুলিশ কমিশনার এ দিন জানিয়েছেন, আগাম নিরাপত্তা সুনিশ্চিত করার জন্য ইতিমধ্যেই ধরপাকড়ও শুরু করে দিয়েছে শিলিগুড়ি পুলিশ। নির্বাচন ঘোষণা হওয়ার পর থেকে ২৪ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। তিনটি আগ্নেয়াস্ত্র এবং ৬০০ লিটার বেআইনি মদ আটক করেওছে পুলিশ। আগামী দিনে এই অভিযান চলবে। যে সমস্ত মামলাগুলি ঝুলে ছিল সব মিলিয়ে তার সংখ্যা ২ হাজার ৮০০। এর মধ্যে প্রায় ৯০০ মামলায় আইনি প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে বলে জাননো হয়েছে।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement