Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Accident

কিছু রাস্তা যেতেই ১০ দিন আগে কেনা গাড়ির ইঞ্জিনে আগুন, কোনও মতে প্রাণে বাঁচল পরিবার

গাড়ি কিনে সেই গাড়ির জন্যই কালী মন্দিরে পুজো দিতে যাচ্ছিলেন বিমল সরকার। কিন্তু মাঝপথে আগুনের শিখা শখের গাড়ি আধপোড়া করে ছাড়ল।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
দৌলতপুর শেষ আপডেট: ০৪ জুন ২০২১ ১৪:৫৯
Share: Save:

১০ দিন আগে কেনা গাড়ি নিয়ে পুজো দিতে যাওয়ার পথে বিপত্তি। সিগন্যালে দাঁড়িয়ে থাকা গাড়িতে হঠাৎই জ্বলে উঠল আগুন। প্রাণে বাঁচতে কোনও মতে ছিটকে বেরিয়ে এলেন গাড়ির চালক, উদ্ধার করলেন পরিবারের লোকেদেরও। কিন্তু সদ্য কেনা গাড়িটিকে এ ভাবে চোখের সামনে পুড়ে যেতে দেখতে হবে, তা বোধহয় স্বপ্নেও কল্পনা করতে পারেননি দৌলতপুরের বাসিন্দা বিমল সরকার।

শুক্রবার বিমল যাচ্ছিলেন বোল্লাতে। জেলার প্রসিদ্ধ বোল্লা কালী মন্দিরে পুজো দিতে। যাওয়ার পথেই তিনি গঙ্গারামপুরে ফল কিনতে নামেন গাড়ি থামিয়ে। বিমল বলেন, ‘‘আমি ট্রাফিক সিগন্যালে গাড়ি দাঁড় করিয়ে নেমেছিলাম। হঠাৎ দেখতে পেলাম সামনের দিক থেকে, মানে ইঞ্জিন থেকে অল্প অল্প আগুনের আভা দেখা যাচ্ছে। তারপরই তড়িঘড়ি গাড়ির ভিতর থেকে নাতি, নাতনি-সহ পরিবারের সকলকে নিরাপদে বাইরে বার করে আনি। তত ক্ষণে গাড়িতে ভাল রকম আগুন ধরে গিয়েছে।’’ রাস্তার মাঝে পড়ে থাকা গাড়ির সামনের অংশ একেবারে পুড়ে ছাই হয়ে গিয়েছে, স্পষ্ট দেখা যাচ্ছে তা।

ঘটনার পরেই স্থানীয়রা দমকলে খবর দেন। ঘটনাস্থলে আসে দমকলের একটি ইঞ্জিন। আগুন নেভায়। একেবারে রাস্তার মাঝে ঘটনা ঘটায় যান চলাচল দীর্ঘক্ষণ ব্যহত হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE