Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Rohingya

rohingya arrested: নিউ জলপাইগুড়িতে ছয় শিশু সহ ১৩ জন রোহিঙ্গা গ্রেফতার

প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পেরেছে, অসম থেকে ত্রিপুরা হয়ে বাংলাদেশের রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার পরিকল্পনা করেছিলেন তাঁরা।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২২ ২২:৩৪
Share: Save:

ছয় শিশু-সহ মোট ১৩ জন রোহিঙ্গাকে গ্রেফতার করল নিউ জলপাইগুড়ি স্টেশনের রেল পুলিশ। জম্মু ও দিল্লি থেকে দু’ভাগে ভাগ হয়ে এনজেপি স্টেশনে পৌঁছেছিল ওই দলটি। শুক্রবার বিকেলে তাঁরা স্টেশন থেকে অসমের ট্রেন ধরার অপেক্ষায় ছিল। ঠিক তখনই রেল পুলিশের আধিকারিকদের সন্দেহ হওয়ায় তাঁদের আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে।

শুক্রবার রাতে তাঁদের ‘ফরেনার্স অ্যাক্টে’ গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পেরেছে, অসম থেকে ত্রিপুরা হয়ে বাংলাদেশের রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার পরিকল্পনা করেছিলেন তাঁরা। ধৃতদের এখনই তাঁদের নাম জানাতে নারাজ রেল পুলিশের আধিকারিকেরা।

তাঁরা জানিয়েছেন ওই ১৩ জনের দলে চার থেকে ছয় বছর বয়সি ছ’টি শিশু রয়েছে। দু’জন মহিলা ও পাঁচজন পুরুষ আছে। শনিবার তাদের জলপাইগুড়ি আদালতে তুলে নিজেদের হেফাজতে নেবে পুলিশ।

রেল পুলিশ সুপার জশপ্রীত সিং বলেন, “নিউ জলপাইগুড়ি স্টেশন থেকে ১৩ জন রোহিঙ্গাকে আমরা গ্রেফতার করেছি। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohingya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE