Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bus Accident

মালদহে মমতার সভাস্থলের কাছেই বাস দুর্ঘটনা, মৃত দুই, আহত অনেকে

পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে ফরাক্কা থেকে উত্তরদিনাজপুরের দিকে যাচ্ছিল উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার একটি বাস। ওই বাসে প্রায় ৪৫ জন যাত্রী ছিল।

A picture of bus accident at Malda

উল্টে রয়েছে বাসটি। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদাতা
গাজল শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ০০:৩৬
Share: Save:

মালদহের গাজল কলেজের মাঠে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা রয়েছে মঙ্গলবার। তার আগের রাতে সভাস্থলের কাছেই গাজল থানা এলাকায় ঘটল বাস দুর্ঘটনা। সোমবার রাতেই এই মৃত্যু হয়েছে দু’জনের। আহত বেশ কয়েকজন বাসযাত্রী। ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশবাহিনী।

পুলিশ সূত্রে খবর, সোমবার রাতে ফরাক্কা থেকে উত্তরদিনাজপুরের দিকে যাচ্ছিল উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার একটি বাস। ওই বাসে প্রায় ৪৫ জন যাত্রী ছিল। ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর পাণ্ডুয়ার কাছে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা ছোট গাড়িতে ধাক্কা মারে। এর পর বাসটি নয়ানজুলিতে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের। আহত কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের মালদহ মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়েছে সেখানে তাঁদের চিকিৎসা চলছে।

সোমবার রাতেই মালদহে পৌঁছেছেন রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। দুর্ঘটনার খবর পেয়ে আহতদের দেখতে তিনি হাসপাতালে যান।

২০২০ সালের মার্চ মাসে গাজল কলেজ মাঠে আদিবাসী গণবিবাহ অনুষ্ঠানে এসেছিলেন মুখ্যমন্ত্রী। প্রায় তিন বছর পর মঙ্গলবার সেই গাজল কলেজ মাঠেই সরকারি সভা তথা পরিষেবা প্রদান অনুষ্ঠানে যোগ দিতে আসবেন তিনি। সেখানে অন্তত ৩০০ কোটিরও বেশি টাকার প্রকল্পের উদ্বোধন করতে পারেন মমতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Accident Gazole
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE