Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৭ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Falakata Murder: অঙ্কিতার হত্যা ভুলতে পারছে না ফালাকাটা, আতঙ্কে স্কুলের অন্য পড়ুয়ারাও

নিজস্ব সংবাদদাতা
ফালাকাটা ২৫ নভেম্বর ২০২১ ১৯:১২
অঙ্কিতা শীলকে হত্যায় জেল হেফাজতে অভিযুক্ত।

অঙ্কিতা শীলকে হত্যায় জেল হেফাজতে অভিযুক্ত।
—নিজস্ব চিত্র।

দশম শ্রেণির ছাত্রী অঙ্কিতা শীলকে নৃশংস ভাবে খুন করার দৃশ্য এখনও ভুলতে পারছে না ফালাকাটার খলিসামারি। অঙ্কিতা যে স্কুলে পড়ত সেই পারঙ্গের পার শিশুকল্যাণ উচ্চবিদ্যালয়ের পড়ুয়ারাও আতঙ্কে রয়েছে। এ নিয়ে কাউন্সেলিং শুরু করেছেন স্কুল কর্তৃপক্ষ।
বৃহস্পতিবার পারঙ্গের পার শিশুকল্যাণ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রবীর রায়চৌধুরী বলেন, ‘‘অঙ্কিতাকে ওই ভাবে হত্যার পর স্কুলের ছাত্রীদের মধ্যে আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। মেয়েরা এসে বলছে, ‘আমাদের ভয় করছে।’ আমরা তাদের বোঝাচ্ছি। বিপদের মুখ থেকে কী ভাবে তারা উদ্ধার পাবে তা নিয়ে কাউন্সেলিংও শুরু হয়েছে।’’ অঙ্কিতাকে স্মরণ করে বৃহস্পতিবার সন্ধ্যায় বিদ্যালয় প্রাঙ্গণ থেকে একটি মোমবাতি মিছিল বার হয়। ওই মিছিল ফালাকাটা শহর পরিক্রমা করে থানার সামনে শেষ হয়। অভিযুক্তকে কড়া শাস্তি দেওয়ার দাবি ওঠে মিছিল থেকে।

Advertisement

বৃহস্পতিবার অঙ্কিতা খুনে অভিযুক্ত যুবক স্বপন বিশ্বাসকে আলিপুরদুয়ার আদালতে হাজির করানো হয়। বিচারক তাঁকে ১৪ দিনের জেল হেফাজতের রাখার নির্দেশ দেন। হত্যাকাণ্ডের পুনর্নির্মাণ করা হবে বলে জানিয়েছেন আলিপুরদুয়ার জেলার পুলিশ সুপার ভোলানাথ পাণ্ডে। বুধবার ওই কাণ্ডের পর চম্পট দিয়েছিলেন অভিযুক্ত স্বপনের এক ভাই। বুধবার মাঝরাতে তিনি বাড়িতে ফিরে এলে স্থানীয় বাসিন্দারা তাঁকে ধরে পুলিশের হাতে তুলে দেন। অভিযুক্তের পরিবারকে এলাকা থেকে ‘সরিয়ে’ দেওয়ার দাবিও উঠেছে। এই মর্মে ফালাকাটা ব্লক প্রশাসনের কাছে স্মারকলিপি জমা দিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুন

Advertisement