Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ অক্টোবর ২০২১ ই-পেপার

স্ত্রীর শবযাত্রায় গিয়ে পথে মৃত স্বামীও

নিজস্ব সংবাদদাতা
বালুরঘাট ০৮ জুন ২০১৭ ১১:৫৯
মৃত: রামনারায়ণ পালের দেহ। নিজস্ব চিত্র

মৃত: রামনারায়ণ পালের দেহ। নিজস্ব চিত্র

স্ত্রীর শবযাত্রার পথে স্বামী রাস্তায় লুটিয়ে পড়ে মারা গেলেন।

বুধবার দক্ষিণ দিনাজপুরের কুমারগঞ্জ থানার উদল এলাকার ঘটনা। তীব্র গরমের জেরে সানস্ট্রোক হয়ে রামনারায়ণ পাল (৫৫) নামে ওই ব্যক্তির মৃত্যু হয় বলে প্রাথমিক পরীক্ষায় চিকিৎসকদের অনুমান। এ দিন দুপুরে বালুরঘাট শহরে চড়া রোদের মধ্যে রাস্তায় মাথা ঘুরে পড়ে অসুস্থ হন এক ঠ্যালাচালক বৃদ্ধ। শহরের কাছারি রোড এলাকায় ওই ঘটনার পর স্থানীয় লোকজন তাকে হাসপাতালে ভর্তি করান। গত কয়েক দিন ধরে তীব্র দাবদাহের মধ্যে এ দিন কুমারগঞ্জের ঘটনাটি ছিল মর্মান্তিক।

স্থানীয় উদল গ্রামের বাসিন্দা রামনারায়ণবাবুর স্ত্রী গীতাদেবী (৪৮) মঙ্গলবার সেরিব্রাল স্ট্রোকে আক্রান্ত হন। তাকে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে গভীর রাতে তার মৃত্যু হয়। এ দিন দুপুরে তীব্র দাবদাহের মধ্যে গীতাদেবীর মরদেহ নিয়ে আত্মীয়স্বজন কুমারগঞ্জ শ্মশানে রওনা হয়েছিলেন। স্ত্রীর শবযাত্রার সঙ্গে হাঁটছিলেন রামনারায়ণবাবু। হঠাৎই তিনি ঢলে পড়েন। তখন স্থানীয় বাসিন্দারা এক চিকিৎসককে ডেকে নিয়ে আসেন। তিনি বলেন, ততক্ষণে রামনারায়ণবাবুর মৃত্যু হয়েছে। সে সময় ঘটনাস্থলে উপস্থিত হন পঞ্চায়েতের পূর্ত কর্মাধ্যক্ষ সঞ্জীব মণ্ডল। তিনি জানান, পঞ্চায়েতের তরফেই রামনারায়ণবাবুর মৃত্যুর শংসাপত্র দেওয়া হয়।

Advertisement

গত ১২ ঘন্টার মধ্যে বাবা ও মাকে হারিয়ে অনাথ একমাত্র ছেলে গৌরব এবং মেয়ে জ্যোতি দিশাহারা হয়ে পড়েছে। ঘটনার আকস্মিকতায় শোকাহত স্থানীয় তৃণমূলের পঞ্চায়েত কর্মাধ্যক্ষ সমীর মণ্ডল অসহায় ছেলেমেয়ে দু’টির জন্য সহায়তার আশ্বাস দিয়েছেন।



Tags:
Funeral Deathকুমারগঞ্জরামনারায়ণ পাল

আরও পড়ুন

Advertisement