Advertisement
২০ এপ্রিল ২০২৪
Accident

Dhupguri : ধূপগুড়িতে উল্টে গেল পিকআপ ভ্যান, গুরুতর আহত ১৮

একটি পিকআপ ভ্যানে করে ১৮ জন ক্যাটারিং-এর কাজে ফালাকাটা যাচ্ছিলেন। সেই সময় জংলিবাড়ি এলাকায় পিকআপ ভ্যানটি রাস্তার মধ্যে আচমকা উল্টে যায়। জানা গিয়েছে, ওই গাড়িটির পিছনে থাকা অন্য একটি ছোট গাড়িও নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা মারে।

কান্নায় ভেঙে পড়েছেন আহতদের পরিবারের সদস্যরা।

কান্নায় ভেঙে পড়েছেন আহতদের পরিবারের সদস্যরা।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২২ ২২:৩৫
Share: Save:

ধূপগুড়ির ফালাকাটায় জংলি বাড়ি এলাকায় পথদুর্ঘটনায় আহত হলেন ১৮ জন। এঁদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার সন্ধ্যা ৬টা নাগাদ একটি পিকআপ ভ্যানে করে ১৮ জন ক্যাটারিং-এর কাজে ফালাকাটা যাচ্ছিলেন। সেই সময় জংলিবাড়ি এলাকায় পিকআপ ভ্যানটি রাস্তার মধ্যে আচমকা উল্টে যায়। জানা গিয়েছে, ওই গাড়িটির পিছনে থাকা অন্য একটি ছোট গাড়িও নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা মারে।

বিকট শব্দ পেয়ে স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে ছুটে আসেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী নিয়ে আসেন ফালাকাটার আইসি সুজয় তুঙ্গা। ডাকা হয় দমকলকেও। এই দুর্ঘটনার কারণে ৩১ নম্বর জাতীয় সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। গুরুতর আহতদের জলপাইগুড়িতে স্থানন্তরিত করা হয়।

স্থানীয় বাসিন্দা প্রত্যক্ষদর্শী নূর ইসলাম বলেন, ‘‘পিকআপ ভ্যানটি নতুন শালবাড়ি এলাকার দিকে যাচ্ছিল বিয়ের ক্যাটারিং এর কাজের জন্য। জংলিবাড়ির কাছে আচমকা দুর্ঘটনার কবলে পড়ে। বিকট শব্দে আমরা ছুটে যাই। আহতদের উদ্ধার করি, তার পেছনে আরেকটি মারুতি ভ্যানও দুর্ঘটনার কবলে পড়ে। তবে কিভাবে দুর্ঘটনা ঘটল আমরা এখনও পরিষ্কারভাবে জানি না।’’ কী করে বেআইনি ভাবে একটি পণ্যবাহী গাড়িতে এত মানুষ উঠেছিলেন তা নিয়ে প্রশ্ন উঠছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident falakata Pickup Van
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE