×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৮ জুলাই ২০২১ ই-পেপার

তৃণমূলে ফিরতে চেয়ে মাইক নিয়ে ঘোষণা বিজেপি কর্মীদের, লাভপুরের পর এ বার বোলপুরে

নিজস্ব সংবাদদাতা
বোলপুর ১২ জুন ২০২১ ০০:২৩
বোলপুরে টোটোয় বিজেপি-র পতাকা লাগিয়ে ঘুরে ঘুরে ক্ষমা চাইলেন কর্মীরা। তৃণমূলে ফেরার কথা জানালেন।

বোলপুরে টোটোয় বিজেপি-র পতাকা লাগিয়ে ঘুরে ঘুরে ক্ষমা চাইলেন কর্মীরা। তৃণমূলে ফেরার কথা জানালেন।
নিজস্ব চিত্র

তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগদান করেছিলেন। পুরনো দলে ফিরতে চেয়ে বোলপুরের ১৭ নম্বর ওয়ার্ডের বিজেপি কর্মীরা মাইক নিয়ে ঘুরে ঘুরে ক্ষমা চাইলেন। শুক্রবার টোটোয় বিজেপি-র পতাকা লাগিয়ে এ ভাবেই পাড়ায় পাড়ায় ঘুরতে দেখা গেল তাঁদের৷

এর আগে বীরভূম জেলার লাভপুরেও একই ঘটনা ঘটেছে। তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগদান করা কর্মীরা টোটোয় মাইক লাগিয়ে ঘুরেছেন পাড়ায় পাড়ায়। ক্ষমা চেয়েছেন বিজেপি-তে যোগদানের জন্য। একই রকমের ঘটনা এ বার ঘটল বোলপুরে। এই কর্মীদের দাবি, যে দলটা মানুষের পাশে আছে ভেবে, তাঁরা যোগদান করেছিলেন, সেই দল মানুষের পাশে নেই। তাই তাঁরা অনুব্রত মণ্ডলের কাছে যাচ্ছেন। একই সঙ্গে তৃণমূলের বিরুদ্ধে অপপ্রচারের জন্য তাঁরা সাধারণ মানুষের কাছে ক্ষমা চেয়েছেন।

তৃণমূল জেলা সম্পাদক সুদীপ্ত ঘোষ এই প্রসঙ্গে বলেছেন, বহু বিজেপি সমর্থক এই ধরনের উদ্যোগ নিচ্ছেন। কোনও দুর্নীতির অভিযোগ না থাকলে এই সব বিজেপি কর্মীদের দলে নেওয়া হবে।

Advertisement

অন্যদিকে বীরভূম জেলার বিজেপি-র সভাপতি ধ্রুব সাহার দাবি, ২ মে থেকে বিজেপি কর্মীদের ভয় দেখিয়ে এ সব করতে বাধ্য করা হচ্ছে। তাঁরা মাসের পর মাস বাড়ি ফিরতে পারেননি। ফেরার জন্য এই কাজ করতে বাধ্য হচ্ছেন।



Tags:

Advertisement