Advertisement
২৪ এপ্রিল ২০২৪
nalhati

Birbhum: বিয়েতে ডিজে বন্ধ করেছিল, ২১ দিনের মাথায় বধূকে খুন করে নলহাটিতে প্রতিশোধ!

২১ দিনের মাথায় নববধূর রহস্যমূত্যু! ওই বধূর বাপের বাড়ির অভিযোগ, তাদের মেয়েকে খুন করা হয়েছে। থানায় মামলা দায়ের করেছে তারা।

বিয়ের ২১ দিনের মাথায় বধূর রহস্যমৃত্যু।

বিয়ের ২১ দিনের মাথায় বধূর রহস্যমৃত্যু। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
নলহাটি শেষ আপডেট: ২০ মে ২০২২ ১৪:৩৭
Share: Save:

বিয়ের দিন পুরোহিতমশাইয়ের আপত্তিতে ডিজে বন্ধ করতে হয়েছিল। এ নিয়ে নববধূর বাপের বাড়ির উপর ‘খাপ্পা’ হয়ে ছিল শ্বশুরবাড়ির লোকজন। সেই বিয়ের মাত্র ২১ দিনের মাথায় নববধূর রহস্যমূত্যু! ওই বধূর বাপের বাড়ির অভিযোগ, তাদের মেয়েকে খুন করা হয়েছে। শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করেছে তারা। যদিও বীরভূমের নলহাটি এলাকার এই ঘটনায় অভিযুক্ত পক্ষ তাদের দায় অস্বীকার করেছে।

পুলিশ জানিয়েছে, ২১ দিন আগে বীরভূমেরই পাইকর এলাকার বাসিন্দা সরস্বতী মালের সঙ্গে নলহাটি থানার পাইকপাড়া এলাকার বাসিন্দা বিশ্বজিৎ মালের বিয়ে হয়। কিন্তু বিয়ের দিন থেকেই দুই পরিবারের মধ্যে অশান্তি চলছিল বলে দাবি মেয়ের পরিবারের। তাদের অভিযোগ, মেয়ের বিয়ের দিন পুরোহিতের নির্দেশে ডিজে গানে নাচ বন্ধ করে দেওয়ায় ক্ষুণ্ণ হন বরের বাড়ির লোকজন। শুধু ঝামেলাই নয়, সে দিন ডেকরেটর্স কর্মীদেরও মারধর করেন তাঁরা। এর পরে রাগ করে কিছু না খেয়েই বরযাত্রীরা ফিরে যান। সেই নিয়ে শ্বশুরবাড়িতে যাওয়ার পর থেকে নববধূকে গঞ্জনা দেওয়া হত বলে অভিযোগ। বিয়ের দিনের রাগের ফলেই তাঁদের মেয়েকে খুন হয়েছে বলে অভিযোগ করেছেন পরিবারের লোকেরা।

পরিবার সূত্রে জানা গিয়েছে, পারিবারিক কোনও পুজো উপলক্ষে সদ্য বিবাহিত ওই দম্পতি বীরভূমেরই সাঁইথিয়া থানার খাতড়া গ্রাম পঞ্চায়েতের দেরপুর গ্রামে তাঁদের মেসোর বাড়িতে যান। আর শুক্রবার সকালেই ওই বাড়িতে ঝুলন্ত অবস্থায় মৃতদেহ উদ্ধার হয় সরস্বতীর। শুক্রবার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে সাঁইথিয়া থানার পুলিশ। অভিযোগের ভিত্তিতে মৃতার শ্বশুরবাড়ির বেশ কয়েক জনকে আটক করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

nalhati Murder Domestic Violence
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE