Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bogtui Murder

Rampurhat Clash: যারা পুড়িয়ে মারল, তারা জেলে বসে বিয়ার খাচ্ছে: বগটুই-কাণ্ড নিয়ে আবার সরব সেই মিহিলাল

মিহিলালের কথায়, ‘‘যারা আমাদের লোকজনকে পুড়িয়ে মারল তারা এখন জেলের মধ্যে বিয়ার খাচ্ছে। বাইরে থেকে জেলে খাবার যাচ্ছে।’’

বগটুই-কাণ্ড নিয়ে আশিস বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন মিহিলাল শেখ।

বগটুই-কাণ্ড নিয়ে আশিস বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন মিহিলাল শেখ। গ্রাফিক: সনৎ সিংহ।

নিজস্ব সংবাদদাতা
রামপুরহাট শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২২ ১৬:১০
Share: Save:

বগটুই-কাণ্ড নিয়ে এ বার বিধানসভার ডেপুটি স্পিকার তথা রামপুরহাটের বিধায়ক আশিস বন্দ্যোপাধ্যায়কে নিশানা করলেন অগ্নিকাণ্ডে নিহতদের আত্মীয় মিহিলাল শেখ। গত ২১ মার্চ তৃণমূল নেতা ভাদু শেখ খুনের রাতে অগ্নিকাণ্ডে পুড়ে মৃত্যু হয়েছিল মিহিলালের স্ত্রী, মা, মেয়ে এবং বোনের। সেই মিহিলালের অভিযোগ, আশিস বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই ওই কাণ্ড ঘটিয়েছিল তৃণমূল নেতা আনারুল হোসেন। যাঁকে পর গ্রেফতার করে পুলিশ। যদিও আশিস জানিয়েছেন, তিনি মিহিলাল নামের কোনও ব্যক্তিকে চেনেন না।
মঙ্গলবার মিহিলাল রামপুরহাটের প্রাক্তন ব্লক সভাপতি আনারুলের সঙ্গে আশিসের নাম জড়িয়ে মন্তব্য করেন। তিনি বলেন, ‘‘যারা আমাদের লোকজনকে পুড়িয়ে মারল তারা এখন জেলের মধ্যে বিয়ার খাচ্ছে। বাইরে থেকে জেলে খাবার যাচ্ছে। এগুলো আশিস বন্দ্যোপাধ্যায় করাচ্ছেন। এত দিন মুখ খুলিনি। সব লোককে টানাটানি করব না ভেবেছিলাম। কিন্তু পারলাম না।’’ এর পরেই মিহিলালের তোপ, ‘‘উনি (আশিস) আমাদের উপর প্রচণ্ড অত্যাচার করেছেন। উনি ভোটের সময় ‘ভাই’ বলেছিলেন। এখন বলছেন, ‘ভাই তোমাদের কোথায় বাড়ি? আমি তোমাদের তো চিনি না।’ উনি এবং ওঁর ভাইপো আমাদের লাথি মেরে তাড়িয়ে দিয়েছেন। আশিস গাইড করছেন আনারুলকে। উনিই আনারুলকে ব্লক সভাপতি রেখে দিয়েছিলেন। আনারুলকে বলে আশিস এই কাণ্ড ঘটিয়েছে। কাউকে যেন না ছাড়া হয়। এক মাস পেরিয়ে গেল, আশিস বন্দ্যোপাধ্যায় বা ওঁর কোনও লোক আমাদের কোনও খবর নেয়নি।’’

ঘটনাচক্রে কিছু দিন আগে তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলও জানিয়েছিলেন, এক সময়ে রামপুরহাট ১ নম্বর ব্লকের তৃণমূল সভাপতির পদ থেকে আনারুলকে সরাতে চেয়েছিলেন তিনি। তবে আশিসের অনুরোধে তিনি আনারুলকে সরাতে পারেননি। যদিও সেই দাবি পত্রপাঠ খারিজ করে দিয়েছিলেন আশিস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE