Advertisement
০২ মে ২০২৪
TMC

Poster: ইউক্রেনের থেকে শিক্ষা, ভোট নয় হরিদ্বার যেতে চাই, তৃণমূল প্রার্থীর নামে পোস্টার বাঁকুড়ায়

বিষ্ণুপুর পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী দেবব্রত ঘোষ। রবিবার তাঁর নামে কয়েকটি পোস্টার দেখা যায় ওই ওয়ার্ডেই।

তৃণমূল প্রার্থী দেবব্রত ঘোষের নাম করে দেওয়া হয়েছে এই পোস্টার।

তৃণমূল প্রার্থী দেবব্রত ঘোষের নাম করে দেওয়া হয়েছে এই পোস্টার। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বিষ্ণুপুর শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২২ ১৭:৫৪
Share: Save:

পুর নির্বাচন নিয়ে রবিবার দিনভর রাজনৈতিক দলগুলির ছোটাছুটি। এর মাঝেই এক তৃণমূল প্রার্থীর নামে দেওয়া পোস্টার ঘিরে হাস্যকর পরিস্থিতি তৈরি হল বাঁকুড়ার বিষ্ণুপুরে।
বিষ্ণুপুর পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী দেবব্রত ঘোষ। রবিবার তাঁর নামে কয়েকটি পোস্টার দেখা যায় ওই ওয়ার্ডেই। তাতে লেখা ছিল, ‘ইউক্রেন যুদ্ধ শিক্ষা দিয়েছে, নিজের ক্ষমতায় লড়তে হয়। অন্যের ভরসায় লড়াই করলে তীরে এসে তরী ডোবে। নিজের স্ত্রীর ইচ্ছা অনুযায়ী, শেষ বয়সটা হরিদ্বারে কাটাতে চাই।’ আরও লেখা, ‘আমার জীবনের শেষ ইচ্ছা ছিল, ভোটে দাঁড়িয়ে বিষ্ণুপুরের ক্ষমতা দখল করব। তাই ভোটে দাঁড়িয়েছিলাম। কিন্তু ভোটের শেষ প্রান্তে এসে বুঝলাম, আমার সে আশা পূর্ণ হওয়ার নয়।’ আবার পোস্টারের আর এক জায়গায় লেখা রয়েছে, ‘আমাকে যারা স্বপ্ন দেখিয়েছিল তারা বেইমান, মিরজাফর। তা সারা বিষ্ণুপুর জানে।’

ওই পোস্টারগুলি তিনি লাগাননি বলেই দাবি করেছেন দেবব্রত। তাঁর কথায়, ‘‘কে কোথায় একটা-দুটো পোস্টার দিয়েছে তা আমি জানি না। ওই পোস্টারে কী লেখা রয়েছে তাতে আমার কিছু যায় আসে না। অন্য ওয়ার্ড থেকে এই ওয়ার্ডে আসা তৃণমূলের বহিস্কৃত দেবজিৎ কুন্ডু নিজের পরাজয় নিশ্চিত জেনে এই কাজ করেছেন।’’ দেবজিতের অবশ্য বক্তব্য, ‘‘আমি কোনও পোস্টার দিইনি। আমি চাই শান্তিপূর্ণ এবং অবাধ ভোট হোক। আমি এই নোংরামি পছন্দ করি না। ভয় পেয়ে এখন তৃণমূল প্রার্থী আমার উপর মিথ্যা দোষ চাপাচ্ছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Independent Candidate Bishnupur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE