Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Road Accident

পূর্ব বর্ধমানে দু’টি বাইক দুর্ঘটনা, দুটিতেই মৃত্যু বাবার, কোনওমতে রক্ষা পেলেন ছেলে

দু’জনেরই মৃত্যু হয়েছে বড় গাড়ির চাকায় পিষ্ট হয়ে।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদাতা
মেমারি শেষ আপডেট: ১১ মে ২০২১ ১৯:১৫
Share: Save:

পূর্ব বর্ধমানের মেমারি ও মঙ্গলকোটে ঘটে যাওয়া দু’টি পৃথক পথ দুর্ঘটনায় মৃত্যু হল ২ জনের। দু’জনেরই মৃত্যু হয়েছে বড় গাড়ির চাকায় পিষ্ট হয়ে।

মঙ্গলবার সকালে পূর্ব বর্ধমানের মেমারি থানার রসুলপুর রেলগেট সংলগ্ন এলাকায় মোটরবাইকে বাবাকে নিয়ে যাচ্ছিলেন ছেলে। তখনই এই দুর্ঘটনা ঘটে। ছেলে রক্ষা পেলেও রক্ষা পাননি বাবা, পেশায় স্কুল শিক্ষক কাশীনাথ চৌধুরী (৫৯) । ঘটনাস্থলের গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় তাঁর। দুর্ঘটনার পর এলাকায় হাজির হয় পুলিশ, গ্রেফতার করে ঘাতক গাড়ির চালককে। মৃতের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, কাশীনাথের ছেলে অর্ণব মঙ্গলবার সকালে বাবাকে বাইকে নিয়ে যাচ্ছিলেন। মেমারির রসুলপুর সংলগ্ন এলাকায় একটি রেলগেট পেরিয়ে গাড়ির নিয়ন্ত্রণ হারান অর্ণব। তখনই পিছন থেকে একটি ভোজ্য তেলের গাড়ি এসে ধাক্কা মারে। ঘটনাস্থলের মৃত্যু হয় কাশীনাথের। পরে ধৃত চালক রবীন্দ্র যাদবকে আদালতে হাজির করে পুলিশ।

অন্য দিকে, মর্মান্তিক পথ দুর্ঘটনায় বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক আইনজীবীর। এক্ষেত্রেও বাইকে করে যাচ্ছিলেন ছেলে ও বাবা। মৃতের নাম মোহম্মদ জামাল রব্বে আলা। বয়স ৬৫ বছর। বাড়ি বর্ধমানের বাজেপ্রতাপুর এলাকায় ডাঙ্গা পাড়ায়। তিনি পেশায় বর্ধমান আদালতের আইনজীবী।

মঙ্গলবার দুপুরে মঙ্গলকোটের ভাটপাড়ায় আত্মীয় বাড়ি থেকে ছেলের বাইকে চড়ে বাড়ি ফেরার পথে বর্ধমান কাটোয়া রোডের ভাতারের নরজার কাছে বর্ধমানগামী একটি বাসকে ওভারটেক করতে গিয়ে বাইকটি নিয়ন্ত্রণ হারায়। রাস্তার বাঁ দিকে ছিটকে পড়ে যান ছেলে জাহিরুল আলম। অন্য দিকে প়়ড়ে বাবা মনসুর জামান বাসের চাকায় পিষ্ট হয়ে যান। স্থানীয় মানুষেরা তাঁকে উদ্ধার করে ভাতার হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মনসুর জামালকে মৃত বলে ঘোষণা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE