Advertisement
১১ মে ২০২৪
Car Accident

ঠিক যেন হলিউড ছবির দৃশ্য! পিকআপ ভ্যানের চাকা খুলে ঢুকে গেল পাশের গাড়ির নীচে, তার পর?

ঘটনাটি আমেরিকার ক্যালিফর্নিয়ার। অনুপ খতরা নামে এক টুইটার গ্রাহক ভিডিয়োটি শেয়ার করেছেন। অনুপ ওই হাইওয়ে ধরেই যাচ্ছিলেন। তাঁর ড্যাশক্যামে সেই দুর্ঘটনার দৃশ্য ধরা পড়েছে।

Car accident

গাড়ি দুর্ঘটনার ভয়ঙ্কর সেই দৃশ্য। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ক্যালিফর্নিয়া শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৩:৫২
Share: Save:

বিপদ কখনও বলেকয়ে আসে না। নিজে সাবধান থাকলেও অন্যের অসাবধানতায় অনেক কিছুই ঘটে যেতে পারে। দুর্ঘটনা তো বটেই, এমনকি মৃত্যুর মতোও ঘটনা ঘটতে পারে। সম্প্রতি একটি দুর্ঘটনার ভয়ঙ্কর ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যা দেখে আবারও সেই প্রসঙ্গই উঠে আসছে, বিপদ কখনও বলেকয়ে আসে না!

হাইওয়ে দিয়ে দুরন্ত গতিতে ছুটছিল একটি পিকআপ ভ্যান। পাশের লেন দিয়ে যাচ্ছিল আরও একটি গাড়ি। পিকআপ ভ্যানটি অনেকটা সামনে ছিল। অন্য গাড়িটি পিকআপ ভ্যানের কাছে চলে আসতে আচমকাই পিকআপ ভ্যানের সামনের বাঁ দিকের চাকা খুলে ছিটকে বেরিয়ে এসে পাশের গাড়ির নীচে ঢুকে যায়। গাড়ির গতিবেগ এত বেশি ছিল যে, পিকআপ ভ্যানের চাকা নীচে ঢুকে যাওয়ায় প্রায় ১০ ফুট উঁচুতে উঠে রাস্তায় আছড়ে পড়ে কয়েক বার পাল্টি খেয়ে দুমড়েমুচড়ে যায় গাড়িটি।

ঘটনাটি আমেরিকার ক্যালিফর্নিয়ার। অনুপ খতরা নামে এক টুইটার গ্রাহক ভিডিয়োটি শেয়ার করেছেন। অনুপ ওই হাইওয়ে ধরেই যাচ্ছিলেন। তাঁর ড্যাশক্যামে সেই দুর্ঘটনার দৃশ্য ধরা পড়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। অনুপ দাবি করেছেন, যে গাড়িটি দুর্ঘটনার শিকার হয়েছিল, যে ভাবে গাড়ি পাল্টি খেয়েছিল, তার পরে চালকের বেঁচে থাকার কথা ছিল না। কিন্তু আশ্চর্যজনক ভাবে চালকের গায়ে আঁচড় লাগেনি। যে ভিডিয়ো প্রকাশ্যে এসেছে, তা দেখলে মনে হবে যেন হলিউড ছবির কোনও দৃশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident California
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE