Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Flights

Flight: কিছুতেই মাস্ক পরবেন না যাত্রী! মাঝ আকাশ থেকে ফিরল বিমান

বার বার বলা সত্ত্বেও মধ্য ৪০-এর ওই মহিলা মাস্ক পরতে চাইছিলেন না। তখনই বিমানের কর্মীরা লন্ডনগামী বিমান মায়ামিতে ফেরানোর সিদ্ধান্ত নেন। 

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মায়ামি শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২২ ১২:০৫
Share: Save:

আমেরিকার মায়ামি বুধবার রাতে থেকে লন্ডন যাচ্ছিল একটি উড়ান। সেই উড়ানের এক মহিলা যাত্রী কিছুতেই মাস্ক পরতে রাজি হননি। সে জন্য মাঝ আকাশ থেকে ফের মায়ামিতে ফিরে এসেছে ওই বিমান। এর জেরে বিপাকে পড়েছেন ওই উড়ানের বাকি যাত্রীরা। পরবর্তী উড়ান না পাওয়া পর্যন্ত মায়ামির হোটেলে থাকতে বাধ্য হয়েছেন তাঁরা।

বার বার বলা সত্ত্বেও মধ্য ৪০-এর ওই মহিলা মাস্ক পরতে চাইছিলেন না। তখনই বিমানের কর্মীরা লন্ডনগামী বিমান মায়ামিতে ফেরানোর সিদ্ধান্ত নেন। প্রায় দেড় ঘণ্টায় উড়ে যাওয়ার পর বিমানটি ফিরিয়ে আনা হয়েছে। মায়ামিতে নামতেই খবর দেওয়া হয় মায়ামি পুলিশকে। তাঁরা এসে ধরে করে নিয়ে যায় মাস্ক পরতে গররাজি ওই মহিলাকে।

ওই মহিলা আমেরিকান না ব্রিটিশ এ ব্যাপারে কিছু জানা যায়নি। তবে তাঁকে গ্রেফতারও করা হয়নি। কিন্তু মায়ামি ফিরে আসায় সমস্যায় পড়েন উড়ানের বাকি যাত্রীরা। তাঁদের অধিকাংশই বুঝতে পারেননি কেন ফিরে এল সেই বিমান। পরবর্তী বিমান ধরার জন্য মায়ামিতেই থাকতে হয়েছে অধিকাংশকে।

বৃহস্পতিবার তাঁদের ফের লন্ডন উড়িয়ে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়েছে। জানা গিয়েছে, ওই বিমানে মোট ১২৭ জন যাত্রী ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Flights Miami COVID19
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE