Advertisement
৩০ নভেম্বর ২০২২
Arnold Schwarzenegger

টার্মিনেটরকে উড়ে এসে লাথি মারল যুবক

স্ন্যাপচ্যাটে প্রচারের ভিডিয়ো রেকর্ডিংয়ের কাজে একটি জিমে যান শোয়ার্ৎজেনেগার। তখনই এক ব্যক্তি পিছন থেকে ছুটে এসে লাফিয়ে দু’ পায়ে করে লাথি মারে শোয়ার্ৎজেনেগারের পিঠে

আর্নল্ড শোয়ার্ৎজেনেগার। ফাইল চিত্র

আর্নল্ড শোয়ার্ৎজেনেগার। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
জোহানেসবার্গ শেষ আপডেট: ১৯ মে ২০১৯ ১৮:৩০
Share: Save:

আফ্রিকায় গিয়ে লাথি খেলেন ‘টার্মিনেটর’ আর্নল্ড শোয়ার্ৎজেনেগার। একটি ক্রীড়়া প্রতিযোগিতার প্রচারের কাজে জোহানেসবার্গ গিয়েছিলেন ক্যালিফর্নিয়ার প্রাক্তন গভর্নর। সেখানেই এক যুবক তাঁকে হঠাত্ আক্রমণ করে বসে। তবে কোনও আঘাত লাগেনিশোয়ার্ৎজেনেগারের।

Advertisement

প্রতিবছরের মতো এবারও জোহানেসবার্গে আর্নল্ড ক্ল্যাসিক আফ্রিকার আয়োজন করছেন শোয়ার্ৎজেনেগার। স্ন্যাপচ্যাটে প্রচারের ভিডিয়ো রেকর্ডিংয়ের কাজে একটি জিমে যান শোয়ার্ৎজেনেগার। তখনই এক ব্যক্তি পিছন থেকে ছুটে এসে লাফিয়ে দু’ পায়ে করে লাথি মারে শোয়ার্ৎজেনেগারের পিঠে। লাথি মেরেই মাটিতে পড়ে যায় ওই আক্রমণকারী। সঙ্গে সঙ্গে তাকে ধরে ফেলে শোয়ার্ৎজেনেগারের এক দেহরক্ষী।

শোয়ার্ৎজেনেগার জানান, পিঠে কী এসে ধাক্কা মেরেছিল, তা আমি বুঝতে পারিনি। পরে আপনারা যে ভিডিয়ো দেখেছেন, আমিও সেটি দেখেই বুঝতে পারি ঠিক কী ঘটেছিল। যাই হোক, আমি খুশি যে ওই বোকা আমার কাজে সমস্যা তৈরি করতে পারেনি।

আরও পড়ুন : চোয়ালে মানুষের মতো দাঁত! বিস্ময় মাছের দেখা আমেরিকায়

Advertisement

আরও পড়ুন : মারা গেল ভক্ত সংখ্যায় সেলিব্রিটিদের লজ্জা দেওয়া গ্রাম্পি ক্যাট

ওই যুবককে যখন নিয়ে ধরে সরিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল, তখন সে নাকিবার বার চিত্কার করে বলছিল, ‘আমাকে সাহায্য করুন, আমার একটি ল্যাম্বরঘিনি প্রয়োজন’। ভিডিয়োটি নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করেছেন আর্নল্ড।

পরে আরও একটি টুইট করেছেন আর্নল্ড। সেখানে তিনি বলেছেন, বিষয়টিকে উপেক্ষা করতে। কারণ ওই যুবক বিখ্যাত হতে চেয়েছিল তাই এই কাজ করেছে। আপনারা বরং ক্রীড়া প্রতিযোগিতায় মন দিন।

৭১ বছরের আর্নল্ড শোয়ার্ৎজেনেগার প্রতি বছর অর্নল্ড ক্ল্যাসিক আফ্রিকা ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করেন। যেখানে এই বছর প্রায় ২৪ হাজার খেলোয়াড় অংশ নেবেন। জোহানেসবার্গের কাছে স্যান্ডটনে এই আসর বসছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.