Advertisement
০১ জুন ২০২৪
Andhra Pradesh

বাসের সঙ্গে শ্রমিকবোঝাই ট্র্র্যাক্টরের সংঘর্ষ অন্ধ্রপ্রদেশে, মৃত অন্তত চার

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাতে উদিমুড়ি গ্রামের দিকে যাচ্ছিল শ্রমিকবোঝাই একটি ট্র্যাক্টর। হঠাৎ ট্র্যাক্টরে এসে সজোরে ধাক্কা মারে একটি বাস।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ০৯:২৬
Share: Save:

শ্রমিকবোঝাই ট্র্যাক্টরের সঙ্গে বাসের সজোরে ধাক্কা লাগার ফলে মারা গিয়েছেন চার জন। ঘটনাটি মঙ্গলবার রাতে অন্ধ্রপ্রদেশের কোনাসিমা জেলার উদিমুড়ি গ্রামের কাছে ঘটেছে। মৃতদের নাম নুকাপল্লি সিবা (৩৫), বসমসেট্টি সূর্যপ্রকাশ (৫০), ভিরি কাটলায়া (৪৫) এবং চিলাকালাপুড়ি পান্ডা। চিলাকালাপুড়ির বয়স এখনও জানা যায়নি। বাকি আহতেরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাতে উদিমুড়ি গ্রামের দিকে যাচ্ছিল শ্রমিকবোঝাই একটি ট্র্যাক্টর। হঠাৎ ট্র্যাক্টরে এসে সজোরে ধাক্কা মারে একটি বাস। পুলিশের দাবি, গতি নিয়ন্ত্রণে রাখতে না পারার ফলে ট্র্যাক্টরের সঙ্গে ধাক্কা লাগে বাসটির। ঘটনাস্থলে উপস্থিত এক প্রত্যক্ষদর্শীও তা-ই দাবি করেছেন। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ।

স্থানীয়েরাও উদ্ধারকাজে হাত লাগান। পুলিশ সূত্রে জানা যায়, ঘটনাস্থলেই তিন জনকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। এক জনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। হাসপাতালে যাওয়ার পথেই মৃত্যু হয় তাঁর। বাকি আহতদের নিকটবর্তী সরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আশঙ্কাজনক অবস্থা না হলেও তাঁরা এখনও চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Andhra Pradesh Accident Bus Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE