Advertisement
০১ জুন ২০২৪
IPL 2024

বৃষ্টিতে বাতিল হায়দরাবাদ-গুজরাত ম্যাচ, প্লে-অফে কামিন্সের সানরাইজার্স

বৃষ্টির জন্য এক বলও খেলা হল না হায়দরাবাদ-গুজরাত ম্যাচের। টস করাও সম্ভব হয়নি। ১৫ পয়েন্ট নিয়ে প্লে-অফে পৌঁছে গেলেন কামিন্সেরা। শুভমনদের শেষ দু’টি ম্যাচই বৃষ্টিতে ভেস্তে গেল।

Picture of Pat Cummins and Shubman Gill

(বাঁদিকে) প্যাট কামিন্স এবং শুভমন গিল। ম্যাচ বাতিল ঘোষণার পর দুই অধিনায়ক। ছবি: আইপিএল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২৪ ২২:৩১
Share: Save:

বৃষ্টির জন্য বাতিল হয়ে গেল সানরাইজার্স হায়দরাবাদ-গুজরাত টাইটান্স ম্যাচ। বৃহস্পতিবার হায়দরাবাদে টানা বৃষ্টিতে টস করাও সম্ভব হয়নি। রাত ১০.১০ মিনিট পর্যন্ত অপেক্ষা করার পর ম্যাচ বাতিল ঘোষণা করার সিদ্ধান্ত নেন আম্পায়ারেরা। তবে ১ পয়েন্ট পেয়ে আইপিএলের প্লে-অফে জায়গা পাকা করে ফেললেন প্যাট কামিন্সেরা।

এ দিন বিকাল থেকে টানা বৃষ্টি হল হায়দরাবাদে। কখনও হালকা, আবার কখন মাঝারি। মাঝে কিছুটা সময় বৃষ্টি থেমে গিয়েছিল। রাত ৮টায় টস করে ৮.১৫ মিনিট থেকে খেলা শুরুর কথা জানানো হয়। কিন্তু ৭.৫০ থেকে আবার বৃষ্টি শুরু হয়। শেষ পর্যন্ত আর ম্যাচ আয়োজন সম্ভব হয়নি। ম্যাচ বাতিল হওয়ায় হায়দরাবাদ এবং গুজরাত ১ পয়েন্ট করে পেল। ১৩ ম্যাচে ১৫ পয়েন্ট পেয়ে তৃতীয় দল হিসাবে শেষ চারে চলে গেল হায়দরাবাদ। কারণ এক মাত্র চেন্নাই ছাড়া আর কোনও দলের পক্ষে ১৫ বা তার বেশি পয়েন্ট পাওয়া সম্ভব নয়। অন্য দিকে ১৪ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে আইপিএল শেষ করলেন শুভমন গিলেরা।

ম্যাচ সরকারি ভাবে বাতিল ঘোষণা হওয়ার পর, মাঠে ‘স্টোন পেপার সিজ়ার’ খেললেন দু’দলের অধিনায়ক। তাতে জিতলেন শুভমন। উচ্ছ্বাসও প্রকাশ করলেন ‘জয়’ দিয়ে আইপিএল শেষ করতে পেরে। দু’দলের বাকি ক্রিকেটারেরা তখন ব্যস্ত ছিলেন পরস্পরকে শুভেচ্ছা জানাতে। উল্লেখ্য, আইপিএলে গুজরাতের শেষ দু’টি ম্যাচই বৃষ্টিতে সম্পূর্ণ ভেস্তে গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE