Advertisement
১৭ মে ২০২৪
Lok Sabha Election 2024

মনোনয়ন জমা দিলেন লকেট, সঙ্গী বিজেপির হেভিওয়েট প্রার্থীরা

চলতি লোকসভা নির্বাচনের মনোনয়ন পত্র জমা দিতে যাওয়ার সময় বাম-কংগ্রেস ও বিজেপি মুখোমুখি। উত্তেজনা ছড়ায় চুঁচুড়ার ঘড়ির মোড়ে। স্লোগানের পাল্টা স্লোগান দিতে থাকেন দু’পক্ষের কর্মীরা।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
হুগলি শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২৪ ১৯:২০
Share: Save:

জনসভা থেকে পথসভা, রোড শো থেকে পদযাত্রা। হুগলির বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় চুঁচুড়ার মন্দিরে পুজো দিয়ে শুরু করলেন মনোনয়ন জমা দিতে যাওয়ার শোভাযাত্রা। লকেটের মনোনয়ন শোভাযাত্রায় যোগ দেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামী, অভিজিৎ গঙ্গোপাধ্যায় এবং শমীক ভট্টাচার্য। চুঁচুড়া স্টেশন থেকে শুরু হয় শোভাযাত্রা। হুগলি জেলাশাসক দফতরে মনোনয়ন জমা করেন বিজেপি প্রার্থী। সোমবার মনোনয়ন পত্র জমা দিতে যাওয়ার সময়ে বাম-কংগ্রেস জোট ও বিজেপির মিছিল মুখোমুখি হওয়ায় উত্তেজনা ছড়ায় চুঁচুড়ার ঘড়ির মোড়ে। হুগলি, শ্রীরামপুর ও আরামবাগের তিন বামপ্রার্থীকে নিয়ে মনোনয়ন জমা দিতে যাচ্ছিলেন জোটের কর্মী সমর্থকেরা। ঘড়ির মোড়ের কাছে দুটি মিছিল মুখোমুখি হতেই স্লোগানের পাল্টা স্লোগান দিতে থাকেন দু’পক্ষের কর্মীরা। এর পরই বিজেপি কর্মীরা ঘড়ির মোড়ে বসে রাস্তা অবরোধ শুরু করেন। পরিস্থিতি সামাল দিতে পুলিশি ব্যবস্থা চন্দননগরে।

এদিকে বামেদের অভিযোগ, নির্ধারিত সময়ের অনেক পরে বিজেপির মিছিল ঘড়ির মোড়ে এসে পৌঁছোয়। বাম-কংগ্রেস জোট মিছিল নির্দিষ্ট সময়ে শুরু হয়েছিল। বাম কংগ্রেসের মিছিলকে একদিকে দাঁড় করিয়ে দেয় পুলিশ। বিজেপি কর্মীদেরও কিছুটা পিছু হটিয়ে দিয়ে পরিস্থিতি সামাল দেয় পুলিশ। অবশেষে পুলিশের হস্তক্ষেপে মনোনয়ন পত্র জমা দেন লকেট চট্টোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE