Durga Puja 2020

মাত্র ১৫ লক্ষে গাড়ি, নতুন এম জি হেক্টর প্লাস চোখ ধাঁধিয়ে দেবে গ্রাহকের

নতুন এমজি হেক্টর প্লাস মিলবে ছ’টি রঙে- স্টেরি স্কাই ব্লু, গ্লেজ রেড, বারগেন্ডি রেড, স্টেরি ব্ল্যাক, ক্যান্ডি হোয়াইট এবং অরোরা সিলভার।

Advertisement

জয়দীপ সুর

কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২০ ১৭:৩০
Share:

নতুন এই মডেল আই স্মার্ট ইন্টারফেসে চিট-চ্যাট বৈশিষ্টটি সরবরাহ করে। ছবি সৌজন্য: টুইটার।

ভারতীয় সংস্থা এমজি মোটর নিয়ে এল তাদের নয়া মডেল এমজি হেক্টর প্লাস। মিলবে দু-রকম ভ্যারিয়্যান্টেই। এক্স শোরুম অনুযায়ী পেট্রলের জন্য ১৩ লক্ষ ৭৩হাজার ৮০০টাকা এবং ডিজেলের জন্য ১৪ লক্ষ ৮৯হাজার ৮০০ টাকাধার্য করা হয়েছে। নতুন এই মডেলটি হবে ছয় আসন বিশিষ্ট। গুজরাতের ভদোদরায় উৎপাদন হবে বলে সংস্থার তরফে জানানো হয়েছে।

Advertisement

এম জি হেক্টর প্লাসে ডুয়াল টোন স্মোকড সেপিয়া ব্রাউন ইন্টেরিয়র সহ ঝাঁ চকচকে হেডল্যাম্পস, নতুন ক্রোম স্টাডেড ফ্রন্ট গ্রিল, প্যানোরমা গ্লাসযুক্ত ছাদ, রিভাইজ্ড ফ্রন্ট এবং রিয়ার বাম্পার, নতুন ধরনের রিয়ার টেল লাইট ডিজাইন সহ রিফ্রেশ স্কিড্ প্লেট রয়েছে। রয়েছে স্মার্ট সোয়াইপের সুবিধাও।

এমজি হেক্টর প্লাসের ভিতরের সজ্জা। ছবি: টুইটার।

Advertisement

নতুন মডেলের এমজি হেক্টর প্লাস মিলবে ছ’টি রঙে- স্টেরি স্কাই ব্লু, গ্লেজ রেড, বারগেন্ডি রেড, স্টেরি ব্ল্যাক, ক্যান্ডি হোয়াইট এবং অরোরা সিলভার। নতুন এই মডেল আই স্মার্ট ইন্টারফেসে চিট-চ্যাটবৈশিষ্ট যোগ করেছে। যোগাযোগ আরও উন্নত হওয়ার ফলে সহজেই যে কোনও পরিস্থিতিতে প্রয়োজনীয় সাহায্য পাওয়া যাবে। এছাড়াও বিভিন্ন অ্যাপ্লিকেশনের মাধ্যমে গাড়ি চালানোর অভিজ্ঞতাকে আরও আরামদায়ক ও স্মার্ট করে তোলে।

আরও পড়ুন: বিশ্বের দ্রুততম সিডানের অভিজ্ঞতা দিতে পারে বেন্টলির এই গাড়ি

উদ্বোধনের সময় এমজি মোটর ইন্ডিয়ার প্রেসিডেন্ট এবং ম্যানেজিং ডিরেক্টর রাজিব ছাবরা জানান, “২০১৯ সালে আমরা এমজি হেক্টর দিয়ে ভারতীয় অটোমোবাইল বাজারে প্রবেশ করেছি। আমাদের প্রধান লক্ষ্য হল ভারতীয় গ্রাহকদের উন্নত মোবিলিটি সহ বিশ্বের সেরা প্রযুক্তি প্রদানের মাধ্যমে বন্ধুত্ব গড়ে তোলা। এম জি হেক্টর প্লাস মডেলটি চলার পথে এক নতুন মাইলফলক যা শীর্ষস্থানীয় পরিষেবা দান করবে।”

সবচেয়ে জরুরি বিষয় হল, এমজি হেক্টর প্লাস মডেলটিতে পাঁচ বছরের জন্য ‘আনলিমিটেড ওয়ার‍্যান্টি’ এবং ‘রোড-সাইড অ্যাসিস্ট্যান্স’ রয়েছে।তাই মধ্যবিত্তের জন্য আদর্শ এই গাড়ি। গণপরিবহণের বদলে এ বার কি নতুন গা়ড়ি নিয়ে আসবেন বাড়িতে?

আরও পড়ুন: বর্ষায় লং ড্রাইভ, এই সব বিষয়ে খেয়াল রাখতেই হব

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন