Durga Puja 2020

নতুন প্রজন্মের মনের মতো টিভিএস এনটর্ক ১২৫ রেস এডিশন স্কুটার

এই স্কুটার এখন দু’টি রঙের কম্বিনেশনে পাওয়া যাচ্ছে- হলুদ আর কালো।

Advertisement

জয়দীপ সুর

শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২০ ০৯:০০
Share:

টিভিএস মোটর কোম্পানি চিরকালই নিত্যনতুন প্রযুক্তির প্রয়োগ করে তাদের তৈরি স্কুটারে। সম্প্রতি এই সংস্থা এনেছে ভারতের প্রথম ব্লুটুথ সংযোগকারী স্কুটার। সঙ্গে রয়েছে এর কারিগরি ও বহিরঙ্গের চমক।

Advertisement

১২৪.৮ সি স্যার ইঞ্জিন রয়েছে তাঁদের নতুন NTORQ 125 রেস এডিশনে। এই রেস এডিশনের আর এক বৈশিষ্ট্য তার রঙের বাহার। এই স্কুটার এখন দু’টি রঙের কম্বিনেশনে পাওয়া যাচ্ছে- হলুদ আর কালো। এ ছাড়াও মিলবে লাল ও কালো রঙের কম্বিনেশনে। এই এডিশনের সঙ্গে থাকা ফুয়েল ইঞ্জেকশন কারিগরি স্কুটারের চালিকাশক্তি বাড়ায়- যা তরুণ প্রজন্মের প্রথম পছন্দ। টিভিএস-এর রেসিং পেডিগ্রি স্কুটারের গুণমানকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছে।

আরও পড়ুন: একশো ভাগ যাত্রী-নিরাপত্তা টয়োটার আর্বান ক্রজারে

Advertisement

প্রস্তুতকারকদের দাবি, এই গাড়িটি এ কালের প্রজন্মের ইউনিসেক্স ফ্যাশনের অঙ্গ হয়ে উঠবেই। এর দামও রয়েছে একেবারে সাধ্যের মধ্যেই- ৭৪ হাজার টাকার একটু বেশি। তবে এটা কিন্তু দিল্লির দাম। কলকাতার দামটা এখানকার শোরুমে গিয়ে দেখে নেবেন। ও হ্যাঁ, বলাই হয়নি- এই স্কুটারে চলার সময় এক লিটার তেল ভরলে, তা যেন শেষ হতেই চায় না!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন