Ridhima Ghosh's pregnancy news

পুজোর আগেই সুখবর! দাদু হলেন ‘ফেলুদা’

শনিবার দুপুরবেলা নামজাদা অভিনেতা সব্যসাচী ও মিঠু চক্রবর্তীর বড় বৌমা ঋদ্ধিমা ঘোষ পুত্র সন্তানের মা হলেন। বাবা হলেন গৌরব চক্রবর্তী।

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ১৮:১১
Share:
০১ ১১

আনন্দের হাওয়া চক্রবর্তী পরিবারের অন্দরে। শনিবার দুপুরবেলা নামজাদা অভিনেতা সব্যসাচী ও মিঠু চক্রবর্তীর বড় বৌমা ঋদ্ধিমা ঘোষ পুত্রসন্তানের মা হলেন।

০২ ১১

সব্যসাচী চক্রবর্তীর পাশপাশি ঋদ্ধিমার স্বামী অভিনেতা গৌরব চক্রবর্তীও যারপরনাই খুশি হয়েছেন নতুন অতিথির আগমনে। খুশির পরিবেশ তাঁদের পরিবারে।

Advertisement
০৩ ১১

চলতি বছরে সমাজ মাধ্যমের পাতায় মাঝে মধ্যেই দেখা যাচ্ছিল অভিনেতা-অভিনেত্রী দম্পতির একসঙ্গে ছবি। অগস্ট মাসের মাঝামাঝি সাদা পোশাকে নানা ছবি দিয়ে ঋদ্ধিমা নিজের সন্তানসম্ভবা হওয়ার খবর জানান দেন সবার কাছে।

০৪ ১১

এর পর তাঁকে বিভিন্ন সময় দেখা গেছে স্বামীর সঙ্গে বিভিন্ন পোশাকে হাসি-হাসি মুখে ছবি দিতে। সবটাই তাঁদের গর্ভকালীন আনন্দঘন মুহূর্তের আয়না হয়ে ধরা দিয়েছে।

০৫ ১১

টলিউডের অন্দর মহলে যারা উঁকি দেন, তাঁরা এই মিষ্টি দম্পতিকে খুব পছন্দ করেন। জানেন, এদের সম্পর্কের অনেক রসায়ন। এঁরা এক সঙ্গে কোথাও গেলে প্রায়ই দেখা যায় পোশাকের রঙে রঙে কোথাও যেন মিল। এবার কি সেই মেলামেলির ভাগীদার হতে চলেছে তাঁদের সদ্যজাত পুত্রও?

০৬ ১১

মা হিসেবে নিজেকে প্রস্তুত করেছেন নানা ভাবে ঋদ্ধিমা। সঙ্গে তাঁর পাশে ছিলেন চক্রবর্তী ও ঘোষ পরিবার দুই পক্ষই।

০৭ ১১

কয়েক দিন আগেই ধুমধাম করে তাঁর সাধ-অনুষ্ঠান পালন করা হয়েছে। তাতে হাজির ছিলেন ঘনিষ্ট বন্ধুবান্ধব থেকে আত্মীয় স্বজন সবাই-ই।

০৮ ১১

ঋদ্ধিমা নিজেও গর্ভাবস্থায় নিজেকে নানা ভাবে সাজিয়েছেন। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন আজই দুপুরে। বাঁধন ছাড়া প্রাণোচ্ছ্বল অভিনেত্রী, এখন তিনি গর্বিত মা। কেমন এই অনুভূতি?

০৯ ১১

তাঁর খোঁজ নিতেই যোগাযোগ করা হয়েছিল তাঁর স্বামী গৌরবকে। তিনি জানান যে, মা ও ছেলে দুজনেই সুস্থ আছেন, বিশ্রাম নিচ্ছেন। তাই এর থেকে বেশি খবর এক্ষুনি পাওয়া যাবে না।

১০ ১১

পুজো সামনেই। পুজোয় আড্ডাবাজির ওঁদের দু’জনের খুব পছন্দ সাজুগুজু করে অষ্টমীর অঞ্জলি দিতে যাওয়া। এবার বোধ হয়, তার থেকে দূরেই থাকতে হবে পুত্রের কারণে। নাকি শ্বশুর-শাশুড়ির জিম্মায় কিছুক্ষণ কুট্টিকে সঁপে দিয়ে ঘুরে আসবেন প্যান্ডেল থেকে? আপাতত এ সব নিয়ে ভাবার অবকাশ নেই।

১১ ১১

তবে মা ও ছেলের আরও নানা খবর জানার জন্য উৎসুক হয়ে রয়েছে সারা শহরের মানুষ। শীঘ্রই পাওয়া যাবে আরও খবর। নজর রাখুন আনন্দবাজার অনলাইন-এ। এই প্রতিবেদনটি 'আনন্দ উৎসব' ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement