ananda utsav 2022

নজরকাড়া উপহারের ভাবনায় সাজুক এই ভাইফোঁটা!

ভাইফোঁটা মানেই দিদি বা বোনের কাছ থেকে মনের মতো জিনিস উপহার পাওয়া!

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২২ ০০:০২
Share:
০১ ১২

ভাই-বোনদের নিয়ে নির্ভেজাল হুল্লোড় করতে মুখিয়ে থাকেন সকলেই। তবু সারা বছর সময় আর হয়ে ওঠে কোথায়! কাজের চাপে দেখাই হয় না হয়তো! তাই রাখি আর ভাইফোঁটা- এই দুটো দিন যেন হাসিঠাট্টা আর খুনসুটির নামেই তোলা থাকে।

০২ ১২

ভাইফোঁটা মানেই দিদি বা বোনের কাছ থেকে মনের মতো জিনিস উপহার পাওয়া! এমন নিখাদ আনন্দ আর কিসেই বা হয়! ভাইয়ের মুখে একগাল হাসি দেখতে দিদি-বোনেরাও সেরা উপহারটাই বেছে আনেন তার জন্য। এই ভাইফোঁটায় ভাইয়ের হাতে অন্য রকম কোনও উপহার দেবেন নাকি? রইল তারই কিছু হদিস।

Advertisement
০৩ ১২

বিয়ার্ড অয়েল- আপনার ভাই যদি হন দাড়ির ব্যাপারে শৌখিন, আর তার নানা রকম স্টাইলেই মজে থাকেন বছরভর, তাহলে এক কথায় তাঁকে উপহার দিতেই পারেন ভাল দেশি বা বিদেশি ব্র্যান্ডের বিয়ার্ড অয়েল।

০৪ ১২

ছুটির টিকিট- ভাই কি সময় পেলেই টুক করে বেরিয়ে পড়তে ভালবাসেন এ দিক সে দিক? তবে অবশ্যই ভ্রমণপ্রেমী ভাইকে উপহার দিন কাছেপিঠে বেড়াতে যাওয়ার ট্রেন বা প্লেনের টিকিট!

০৫ ১২

কাস্টম কাপের সেট- ভাই আর আপনার জন্য কাস্টম হাতে আঁকা বা ডিজিটাল প্রিন্ট করা কাপের সেট উপহার দিতে পারেন। চায় পে চর্চা আরও জমে যাবে।

০৬ ১২

জিপো লাইটার- যদিও ধূমপান স্বাস্থ্যের পক্ষে ক্ষতিকর, তবে অনেকেই লাইটারের ক্ষেত্রে বেশ শৌখিন। এমন ভাইদের জন্য উপহার হোক জিপো লাইটার। তাক লাগানো এই লাইটারে থাকে লাইফটাইম ওয়ারেন্টি। খারাপ হলেও খরচের ভয় নেই!

০৭ ১২

সাইকেল- ভাই যদি হয় ছোট, ভাল একটি সাইকেলের শখও থাকতেই পারে। এই বছরের ভাইফোঁটায় আপনিই উপহার দিন না সেই সাধের সাইকেল!

০৮ ১২

পছন্দের খেলার টিকিট- ছোট হোন বা বড়, খেলাধুলো নিয়ে মাতামাতি নেই, এমন খুব একটা হয় না ছেলেদের। ভাই যদি হন ক্রিকেট বা ফুটবলের পোকা, অবশ্যই তাঁকে উপহার দিতে পারেন আসন্ন কোনও ম্যাচের টিকিট।

০৯ ১২

মেন্স গ্রুমিং কিট- অনেক ছেলেই সাজগোজের ব্যাপারে খুব সচেতন। তাঁদের জন্য উপযুক্ত উপহার হতেই পারে ভাল ব্র্যান্ডের মেন্স গ্রুমিং কিট।

১০ ১২

নয়েজ ক্যান্সেলিং হেডফোন- যাঁদের ভাইদের গ্যাজেটসের প্রতি বিশেষ টান, সেই দিদি বা বোনেরা ভাইফোঁটায় উপহার দিন ভাল নয়েজ ক্যান্সেলিং হেডফোন। দেখুন ভাইয়ের হাসিটা কেমন চওড়া হয়!

১১ ১২

জিম মেম্বারশিপ- পুজোর পর নিজের ও ভাইয়ের ফিটনেস ফিরিয়ে আনতে চাইছেন? এই ভাইফোঁটায় উপহার হোক জিমে দু’জনের সদস্যপদ।

১২ ১২

লেদার ল্যাপটপ ব্যাগ- অনেকেই সাজের অনুষঙ্গের বিষয়ে বেশ কেতাদুরস্ত। তেমন ভাইয়ের জন্য উপহারে থাকুক লেদার ল্যাপটপ ব্যাগ। অফিসের সাজপোশাকে আসবে আলাদা মাত্রা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement