Durga Puja 2022

পুজোর ৫ দিন আপনার সাজে থাকুক কাজলের ছোঁয়া

বাঙালির কাছে বেনারসি মানে শুধু শাড়ি নয়, আবেগ। আর তা যদি হয় অনিতা ডোংরের ডিজাইন করা বেনারসি সিল্ক, তা হলে তো কথাই নেই।

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১৪:৩৩
Share:
০১ ১২

‘বাজিগর’ হোক বা ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ কিংবা ‘মাই নেম ইজ খান’- বারবার নিজের বলিষ্ঠ অভিনয়ে গোটা দেশের মন কেড়েছেন কাজল। অভিনয়ের পাশাপাশি তনুজার বড় কন্যার সাজপোশাকও তাঁর ভক্তদের কাছে ভীষণ পছন্দের।

০২ ১২

লেহঙ্গা থেকে জাম্পস্যুট, শাড়ি থেকে চুড়িদার- সব পোশাকেই যে আত্মবিশ্বাসী অভিনেত্রী! এ বারের পুজোয় আপনিও হয়ে উঠতে পারেন কাজলের মতোই লাস্যময়ী। এই প্রতিবেদনে রইল নায়িকার কিছু নজরকাড়া সাজের হদিশ।

Advertisement
০৩ ১২

পুজোর সকালে আপনিও সেজে উঠতে পারেন কাজলের মতো অর্গানজা শাড়িতে। হাতের কাজ করা পান্না সবুজ এই শাড়িতে আপনাকে দেখাবে নায়িকার মতোই সুন্দর।

০৪ ১২

বাঙালীর কাছে বেনারসি স্রেফ শাড়ি নয়, আবেগ। আর তা যদি হয় অনিতা ডোংরের ডিজাইন করা বেনারসি সিল্ক, তা হলে তো কথাই নেই! হাতের কাজ করা গোটা পট্টির মুক্তো ও জরির ডিজাইনে এই বেনারসিতে আপনিও হয়ে উঠুন ভিড়ের মধ্যমণি।

০৫ ১২

ফ্যাব ইন্ডিয়ার ডিজাইন করা এমন জমকালো জরির ওড়না আপনার সাধারণ কোনও চুড়িদারকেও করে তুলবে অসামান্য। কাজলের মতন আপনিও পুজোর দিনে নিজেকে সাজিয়ে তুলতে পারেন ফ্যাব ইন্ডিয়ার হলুদ চুড়িদারে।

০৬ ১২

পুনিত বালানা ব্র্যান্ডের ডিজাইন করা মিরর-ওয়ার্ক স্ট্র্যাপি ব্লাউজের সঙ্গে লাল শিফন শাড়িতে পুজোর দিন সন্ধ্যেবেলা আপনিও হয়ে উঠতে পারেন কাজলের মতো লাস্যময়ী।

০৭ ১২

রিধি মেহরার ডিজাইনে হলুদ শিফন কুর্তি ও সুতির স্ক্যালপড লাইক্রা প্যান্টে আপনি হয়ে উঠতে পারেন অনন্যা।

০৮ ১২

বেশি জমকালো পোশাক যদি হয় না-পসন্দ, তবে আপনার জন্য র‍ইল কাজলের এই লুক। সুকৃতি ও আকৃতির ডিজাইন করা সাদা এই চুড়িদারের সঙ্গে ঝুমকো কানের দুলে সেজে উঠুন কাজলের মতোই।

০৯ ১২

পুনিত বালানা ব্র্যান্ডের ডিজাইনের নীল রঙা এই আনারকলিতে আপনার লুক নজর কাড়তে পারে সবার।

১০ ১২

পরনে হলুদ সিল্কের শাড়ি, খোঁপায় ফুলের মালা, কানে ঝুমকো দুলে কাজল আদ্যোপান্ত বাঙালি। পুজোয় আপনার স্টাইলেও থাকতে পারে এই লুক।

১১ ১২

মধুবনি প্রিন্ট কুর্তা, ঢোলা প্যান্ট ও সোনালি ওড়না, কানে দুল ও মাঝখানে সিঁথি – ‘তানহাজি’ ছবির প্রচারে কাজলের এই লুক মাত করেছে গোটা বলিউড। আপনিও পুজোয় এই সাজে করতে পারেন কামাল।

১২ ১২

সুন্দর গোলাপি শাড়ি। সঙ্গে সোনালি জরির কাজ করা সবুজ ব্লাউজে কাজলের এই লুক আপনাকে মুগ্ধ করবেই। আপনিও সেজে উঠতে পারেন একই ভাবে। সঙ্গে গলায় থাকুক কাজলের মতো একটি সুন্দর চোকার ও হাতে গোলাপি ব্রেসলেট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement