Bollywood Celeb Wrist Watches

অমিতাভ থেকে দুই রণবীর দীপিকা খেকে প্রিয়ঙ্কা ঘড়িভক্ত সবাই! দাম শুনলে ভিরমি খাবেন

এক নজরে দেখে নিন কোন তারকার ঝুলিতে দেখা মিলবে কোন কোন বিলাসবহুল ঘড়ি।

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৩ ১১:৩৭
Share:
০১ ১০

নামকরা তারকাদের ঝুলিতে দামী বাড়ি, গাড়ি সবই থাকে। এমনকি দামী পোশাকের পাশাপাশি তাঁদের সংগ্রহে থাকে দূর্লভ অনুষঙ্গও।

০২ ১০

এই যেমন ঘড়ি, ব্যাগ ইত্যাদি আরও কত কী! এক নজরে দেখে নিন কোন তারকার ঝুলিতে দেখা মিলবে কোন কোন বিলাসবহুল ঘড়ি।

Advertisement
০৩ ১০

অভিনেতা অক্ষয় কুমারের হাতে প্রায়ই দেখতে পাওয়া যায় একটি বুলগারি ঘড়ি। বুলগারি অক্টো ফিনিসিমো রেফ. ১০২৭১৩। এটি একটি অটোমেটিক ঘড়ি, এতে রেয়েছে স্যান্ডব্লাস্টেড ফিনিশ আর অক্টাগোনাল নকশা। ঘড়িটির ভারতীয় মুদ্রায় প্রায় ১২ লক্ষ ২০হাজার টাকার মতো দাম।

০৪ ১০

অভিনেতা অমিতাভ বচ্চন ঘড়ির প্রতি খুবই শৌখিন, তাঁর সংগ্রহে নজর কাড়া একটি ঘড়ি রয়েছে, বয়েমে অ্যান্ড মারসিয়ের হ্যামপ্টন ক্লাসিক ক্রোনোগ্রাফ। এটি সাবেকি ধাঁচে তৈরি একটি ঘড়ি, যার আকাশ ছোঁয়া দাম ও আভিজাত্য সুন্দর ভাবে মানিয়ে যায় অভিনেতার ব্যক্তিত্বের সঙ্গে। দাম ভারতীয় মুদ্রায় লক্ষাধিক টাকা।

০৫ ১০

রণবীর কপূরও নানা রকমের বিলাসবহুল সামগ্রী নিজের সংগ্রহে রাখতে পছন্দ করেন। আধুনিক ও সাবেকি যে কোনও ধরনের পোশাকের সঙ্গেই মানিয়ে যায় তাঁর সংগ্রহের প্যাটেক ফিলিপ অ্যাকোয়ানট ৫৯৬৮জি-০০১ এই ঘড়িটির কথা না বললেই নয়। দামে নাকি প্রায় কোটি ছাড়িয়ে!

০৬ ১০

বিলাসবহুল ঘড়ির জগতে রোলেক্সের নাম জানেন না, এমন মানুষ প্রায় নেই। অভিনেতা সলমন খানের যে টারকোয়েজ রং পছন্দ, তা নিয়ে কোনও সন্দেহের অবকাশ নেই। তাঁর সংগ্রহে রয়েছে রোলেক্সের এক বিলাসবহুল মডেল ‘ডে-ডেট’। প্রায় সাড়ে ৪৬ লক্ষ টাকা দাম ভারতীয় মুদ্রায়।

০৭ ১০

রণবীর সিংহের পোশাক ও অনুষঙ্গের পছন্দ নিয়ে বলিপাড়ায় তো আলোচনার কোনও শেষই নেই। তাঁর ঘড়ির সংগ্রহে রয়েছে ফ্রাঙ্ক ম্যুলার সিন্ট্রে কারভেক্স ক্রোনোগ্রাফ ঘড়িটি। নেট দুনিয়ায় সকলের খুব নজর টেনেছে তাঁর এই ঘড়িটি। দাম ১৩ লক্ষের আশেপাশে।

০৮ ১০

অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের কার্টিয়ের ট্যাঙ্ক ঘড়িটিও পিছিয়ে নেই এই দৌড়ে। তাঁর ঘড়ির বাদামি চামড়ার স্ট্র্যাপ ও সাদা ডায়ালের লুক মানিয়ে যায় যে কোনও সাজের সঙ্গেই। সাড়ে ২১ লক্ষ দামের ঘড়িটি বেশ অন্য রকম।

০৯ ১০

প্রিয়ঙ্কা চোপড়াকে ইদানীং বুলগারির অনেক গয়না ও অনুষঙ্গেই দেখা যায়। তাঁর হাতের বুলগারি সারপেন্টি ঘড়িটি। হিরে বসানো সাপের নকশায় বানানো এই ঘড়ি প্রিয়ঙ্কার বিলাসবহুল জীবনকেই যেন তুলে ধরে। ভারতীয় মুদ্রায় প্রায় ৩৭ লক্ষ টাকার দাম এই ঘড়িটির।

১০ ১০

এই পুজোতে একটা বিলাসবহুল ঘড়ি কিনবেন আপনিও নাকি? এই প্রতিবেদনটি ‘আনন্দ উৎসব’ ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement