Kiranmala

সিরিয়াল নিয়ে তর্কাতর্কি থেকে সংঘর্ষ, বাংলাদেশে আহত ১০০

সিরিয়াল দেখার সময় সিরিয়ালের বিষয় নিয়ে তর্কাতর্কি। সেই তর্কাতর্কি থেকে হাতাহাতি। সেখান থেকে বড়সড় সংঘর্ষ। আর এর জেরে আহত হলেন অন্তত ১০০ জন। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাতে পূর্ব বাংলাদেশের হাবিবগঞ্জ জেলার ধল গ্রামে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৯ অগস্ট ২০১৬ ১৭:৩৪
Share:

‘কিরণমালা’ ধারাবাহিকের একটি দৃশ্য।

সিরিয়াল দেখার সময় সিরিয়ালের বিষয় নিয়ে তর্কাতর্কি। সেই তর্কাতর্কি থেকে হাতাহাতি। সেখান থেকে বড়সড় সংঘর্ষ। আর এর জেরে আহত হলেন অন্তত ১০০ জন। ঘটনাটি ঘটেছে গত বুধবার রাতে পূর্ব বাংলাদেশের হাবিবগঞ্জ জেলার ধল গ্রামে। হবিগঞ্জ থানার শীর্ষ পুলিশ আধিকারিক ইয়াসিনুল হক বলেছেন, ‘‘গত বুধবার রাতে ধল গ্রামের একটি চায়ের দোকানে বসে গ্রামের কয়েকজন বাসিন্দা টেলিভিশনে ধারাবাহিক ‘কিরণমালা’ দেখছিলেন। সে সময় ধারাবাহিকটির কিছু বিষয় নিয়ে কয়েকজনের মধ্যে তর্ক শুরু হয়। সেই তর্ক এক সময় হাতাহাতিতে গড়ায়।’’ এর জেরে গত বৃহস্পতিবার সকাল সাতটা নাগাদ স্থানীয় একটি রেস্তোরাঁতে ভাঙচুর চলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশকে ১৪ রাউন্ড শটগানের গুলি আর টিয়ারগ্যাস ছুঁড়তে হয়েছে। ঘটনায় প্রায় ১০০ জন আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত ১৫ জনকে চিকিত্সার জন্য স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

Advertisement

আরও পড়ুন, পায়েলের বিয়ে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন