Bangladesh

জেএমবি-র ৪ আত্মঘাতী মহিলা জঙ্গি গ্রেফতার

বাংলাদেশের সিরাজগঞ্জ জেলার কাজীপুর উপজেলা থেকে মা, মেয়ে-সহ জেএমবি-র চার আত্মঘাতী মহিলা সদস্যকে গ্রেফতার করেছেন গোয়েন্দারা। রবিবার গভীর রাতে বড়াইগ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ঢাকা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৬ ১৪:৫৩
Share:

ধৃত জেএমবি-র ৪ আত্মঘাতী মহিলা জঙ্গি।-নিজস্ব চিত্র।

বাংলাদেশের সিরাজগঞ্জ জেলার কাজীপুর উপজেলা থেকে মা, মেয়ে-সহ জেএমবি-র চার আত্মঘাতী মহিলা সদস্যকে গ্রেফতার করেছেন গোয়েন্দারা। রবিবার গভীর রাতে বড়াইগ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। ধৃতেরা হল বড়াইগ্রামের ফলেরা খাতুন ও তার দুই মেয়ে শাকিলা খাতুন, সালমা খাতুন এবং ওই গ্রামেরই রাজিয়া। তাদের কাছ থেকে জিহাদি সংক্রান্ত প্রচুর বইপত্র পাওয়া গিয়েছে পুলিশের দাবি।

Advertisement

জেলার পুলিশ সুপার মিরাজউদ্দিন জানান, গোয়েন্দা পুলিশের ওসি মহম্মদ ওয়াহিদুজ্জামান এবং এসআই রওশন আলির নেতৃত্বে রবিবার গভীর রাতে জেএমবি নেতা ফরিদুলের বাড়িতে গোপন বৈঠক চলাকালীন ওই চাকর মহিলা জঙ্গিকে গ্রেফতার করা হয়েছে। তারা জেএমবি-র আত্মঘাতী বাহিনীর সদস্য। জিহাদের উদ্দেশ্যে হিজরতে যেতে তারা প্রস্তুত ছিল বলেও পুলিশ সুপারের দাবি।

এর আগে গত ২৪ জুলাই সিরাজগঞ্জ শহর থেকে নিষিদ্ধ জঙ্গি সংগঠন জেএমবির চার মহিলা সদস্যকে আটক করেছিল গোয়েন্দা পুলিশ।

Advertisement

আরও পড়ুন: মির কাসেমের মৃত্যুদণ্ড কার্যকর করা নিয়ে মুখ খুলল তুরস্ক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন