Pujowalader Gaan Pujo

‘ফোরাম ফর দুর্গোৎসব’-এর উদ্যোগে অনুষ্ঠিত হতে চলেছে ‘পুজোওয়ালাদের গানপুজো’

নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে আগামী ৩ মার্চ বিকেল ৫টা ৩০ থেকে অনুষ্ঠিত হবে ‘পুজোওয়ালাদের গানপুজো’। তবে এ বছর সঙ্গীতপ্রেমীদের জন্যে থাকছে বিশেষ চমক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ১১:০১
Share:

‘পুজোওয়ালাদের গানপুজো’

ফোরাম ফর দুর্গোৎসব’-এর হাত ধরে এই প্রথম বার হতে চলেছে দুই বাংলার মেলবন্ধন। প্রতি বছরের মতো এ বারও ‘ফোরাম ফর দুর্গোৎসব’- এর উদ্যোগে অনুষ্ঠিত হতে চলেছে ‘পুজোওয়ালাদের গানপুজো’। নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে আগামী ৩ মার্চ বিকেল ৫টা ৩০ থেকে অনুষ্ঠিত হবে ‘পুজোওয়ালাদের গানপুজো’। তবে এ বছর সঙ্গীতপ্রেমীদের জন্যে থাকছে বিশেষ চমক। এ বারের অনুষ্ঠান হবে দুই বাংলার শিল্পীদের মেলবন্ধনে।

Advertisement

এই প্রথম দুই বাংলার মিলনে একসঙ্গে এক মঞ্চে অনুষ্ঠান করবে ফসিলস ও নগর বাউল জেমস। ৫ বছর পর আবার কলকাতায় অনুষ্ঠান করতে আসছেন নগর বাউল জেমস। এই বছরের অনুষ্ঠানের জন্য তাই মুখিয়ে রয়েছেন সকলে। বিগত বছরগুলিতেও শ্রেয়া ঘোষাল থেকে শুরু করে সোনু নিগম-সহ বহু জনপ্রিয় সঙ্গীতশিল্পী ‘ফোরাম ফর দুর্গোৎসব’- এর মঞ্চে অনুষ্ঠান করেছেন। প্রতি বছরই বিরাট সাফল্যের মুখ দেখেছে ‘পুজোওয়ালাদের গানপুজো।’

ফসিলস-কে ঘিরে রকসঙ্গীত প্রেমীদের উত্তেজনার পারদ বরাবরই তুঙ্গে থাকে। এ বছর শ্রোতাদের জন্যে বাড়তি পাওনা ওপার বাংলার জনপ্রিয় গায়ক নগর বাউল জেমস। ইতিমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে অজস্র টিকিট। বাকি আর মাত্র কয়েকটি। সাক্ষী থাকুন দুই বাংলার এই ঐতিহাসিক মেলবন্ধনের। টিকিট কাটতে ক্লিক করুন পাশের লিঙ্কে: Pujowalader Gaan Pujo I Fossils & Nagar Baul James (insider.in)

Advertisement

অনুষ্ঠানের ডিজিটাল মিডিয়া পার্টনার আনন্দবাজার অনলাইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন