নিজস্ব সংবাদদাতা

কলকাতা-ব্যাঙ্কক উড়ান ফের আনছে তাই এয়ার এশিয়া

পর্যাপ্ত লাভ হচ্ছে না, এই যুক্তিতে তিন বছর আগে কলকাতা থেকে উড়ান তুলে নিয়েছিল তাই এয়ার এশিয়া। আগামী ১৬ ডিসেম্বর থেকে ফের কলকাতা-ব্যাঙ্কক সরাসরি উড়ান চালু করছে তারা।

Advertisement
শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০১৬ ০৩:২৭
Share:

পর্যাপ্ত লাভ হচ্ছে না, এই যুক্তিতে তিন বছর আগে কলকাতা থেকে উড়ান তুলে নিয়েছিল তাই এয়ার এশিয়া। আগামী ১৬ ডিসেম্বর থেকে ফের কলকাতা-ব্যাঙ্কক সরাসরি উড়ান চালু করছে তারা। এয়ার এশিয়া সূত্রে খবর, প্রতি দিন তাদের বিমান ব্যাঙ্কক থেকে রাত ১টা ১০ মিনিটে কলকাতায় আসবে। আবার রাত ২টা ১০ মিনিটে উড়ে যাবে ব্যাঙ্ককে।

Advertisement

এয়ার এশিয়া মূলত মালয়েশিয়ার কম খরচের বিমান পরিষেবা সংস্থা। বিভিন্ন দেশে ঘাঁটি তৈরি করে আলাদা নামে উড়ান চালায় তারা। তাইল্যান্ডকে ঘাঁটি করে চালানো তাদের তাই এয়ার এশিয়া ২০১১ সালে কলকাতা-ব্যাঙ্কক উড়ান আনে। কিন্তু তা তুলে নেওয়া হয় ২০১৩ সালে। এ বার নতুন দফার উড়ানে কলকাতাবাসীদের জন্য ছাড়ও এনেছে সংস্থা। এতে এক পিঠের ভাড়া ৪,০০০ টাকাতেও মিলবে। তবে, সে জন্য ২ নভেম্বরের মধ্যে টিকিট কাটতে হবে। যাতায়াত করা যাবে ১৬ ডিসেম্বর থেকে ২০১৭-র ২৮ অক্টোবর পর্যন্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন