JIO

বিনামূল্যে ফোন জিও থেকে অন্য নেটওয়ার্কে, অফার ১ জানুয়ারি থেকে

নতুন বছরের শুরুর দিন থেকে দেশের মধ্যে অফনেট কল, অর্থাৎ জিও থেকে অন্য নেটওয়ার্কে সাধারণ ফোন কল করতে কোনও টাকা লাগবে না।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২০ ১৮:০১
Share:

ফাইল ছবি।

২০২১ সালের ১ জানুয়ারি থেকে জিও নিয়ে আসছে নতুন এক অফার। নতুন বছরের শুরুর দিন থেকে দেশের মধ্যে অফনেট কল, অর্থাৎ জিও থেকে অন্য নেটওয়ার্কে সাধারণ ফোন কল করতে কোনও টাকা লাগবে না। সংস্থার পক্ষ থেকে একটি বিবৃতি জারি করে বলা হয়েছে, ইন্টারকানেক্ট ইউসেজ চার্জেস (আইইউসি) শুক্রবার থেকে সারা দেশেই উঠে যাচ্ছে। সেই কারণে দেশের মধ্যে ফোন কল করতে কোনও টাকা নেবে না জিও।

Advertisement

সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে, জিও এখনও পর্যন্ত গ্রাহকদের কাছে যা প্রতিশ্রুতি দিয়েছে তা পালনে সক্ষম হয়েছে। সংস্থার পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়েছে, ‘সংস্থা কথা দিয়েছিল, সেই মতোই যে মুহূর্ত থেকে দেশে আইইউসি উঠে যাওয়ার কথা ঘোষিত হয়েছে, সেই মুহূর্ত থেকে জিও দেশের মধ্যে নন-নেট ভয়েস কল বিনামূল্যে করে দেওয়ার ঘোষণা করেছে’।

জিও-র তরফ থেকে আরও বলা হয়েছে, গ্রাহকদের কাছে সব সময় সেরা পরিষেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর জিও। সেই কারণেই দেশে ভোল্ট ই-র মতো প্রযুক্তি গ্রাহকদের কাছে পৌঁছে দিয়েছে সংস্থা। এ বার বিনামূল্যে কথা বলার সুবিধাও জিও করে দেবে।

Advertisement

আরও পড়ুন: দেশের সর্বোচ্চ গতির ইলেকট্রিক বাইকের ডেলিভারি শুরু হল

আরও পড়ুন:টিভি, ফ্রিজ়ের দাম বাড়তে চলেছে নতুন বছরেই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন