Berger Paints

Berger Paints: ‘ইন্ডিয়া স্কিলস ২০২১’ প্রতিযোগিতায় সেরার শিরোপা পেল বার্জার পেন্টস

পেইন্টিং এবং ডেকরেটিং-এ সোনা, রুপো এবং ব্রোঞ্জ তিনটি পদকই জিতেছে তারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ২২:১৯
Share:

ইন্ডিয়া স্কিলস ২০২১ প্রতিযোগিতায় জয়জয়কার বার্জার পেন্টস-এর।

‘ইন্ডিয়া স্কিলস ২০২১’ জাতীয় প্রতিযোগিতায় সেরার শিরোপা জিতল বার্জার পেন্টস। পেইন্টিং এবং ডেকরেটিং-এ সোনা, রুপো এবং ব্রোঞ্জ তিনটি পদকই জিতেছে তারা।

সোনা পেয়েছেন পশ্চিমবঙ্গের প্রতিযোগী কৃষ্ণপদ মাইতি। রুপো জিতেছেন বিষ্ণুপ্রিয়া এম। তিনি কেরলের বাসিন্দা। ব্রোঞ্জ পদক জিতেছেন মহারাষ্ট্রের আশলেশা ভরত ইঙ্গাওয়ালে। তাঁরা প্রত্যেকেই আই ট্রেন থেকে প্রশিক্ষণ নিয়েছেন। কৃষ্ণপদ মাইতি প্রশিক্ষণ নিয়েছেন আই ট্রেন কলকাতা থেকে। বিষ্ণুপ্রিয়া এম প্রশিক্ষণ নিয়েছেন আই ট্রেন কোচি থেকে। এবং আশলেশা ভরত ইঙ্গাওয়ালে মুম্বই এবং পুণে আই ট্রেন থেকে প্রশিক্ষণ নিয়েছেন।

Advertisement

২০২২-এর অক্টোবরে চিনের সাংহাইয়ে অনুষ্ঠিত হতে চলেছে ‘ওয়ার্ল্ড স্কিলস’ প্রতিযোগিতা। সেখানে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন কৃষ্ণপদ মাইতি। এর আগে ২০১৮-তে যে প্রতিযোগিতা হয়েছিল তাতে বিজয়ী এবং বিজিত প্রতিযোগী দু’জনেই ছিলেন কলকাতার আই ট্রেন-এর প্রশিক্ষণপ্রাপ্ত। সেই জয়ের ধারা এ বারও বজায় রেখেছে বার্জার পেন্টস। এখন তাদের সামনে বিশ্বজয়ের স্বপ্নপূরণের লক্ষ্য।

আই ট্রেন-এর সমস্ত বিজয়ীকে বার্জার পেন্টস-এর তরফে অভিনন্দন জানানো হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন