Auto

প্রকাশ্যে এল ২০২০ সালের কাওয়াসাকির নতুন দুটি বাইকের মডেল

২০২০ সালে বাজারে আসবে এমন দুটি বাইকের মডেল উন্মোচন করল কাওয়াসাকি। এই মডেল দু’টি হল জেড৯০০ আর এস এবং জেড৯০০ আর এস ক্যাফে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ জুলাই ২০১৯ ১৮:১৫
Share:

কাওয়াসাকির নতুন মডেল জেড৯০০ আর এস। ছবি- এএফপি

২০২০ সালে বাজারে আসবে এমন দুটি বাইকের মডেল উন্মোচন করল কাওয়াসাকি। এই মডেল দু’টি হল জেড৯০০ আর এস এবং জেড৯০০ আর এস ক্যাফে। জাপানে এই মডেল দু’টি প্রথম প্রকাশ্যে নিয়ে আসা হল। ভারতে এই মডেলগুলি পাওয়া যাবে ২০২০ সালে।

Advertisement

আধুনিক ক্যান্ডি গ্রিন রঙে এই বাইকগুলি পাওয়া যাবে। এই বাইকগুলিতে চার সিলিন্ডারযুক্ত ৯৪৮ সিসি ইঞ্জিন রয়েছে। ভারতে অবশ্য এই বাইকগুলি নতুন রঙে পাওয়া যাবে ২০২০ সালের প্রথম দিকে। জেড৯০০ আর এস মডেলের ভারতে দাম রাখা হয়েছে ১৬.৭৫ লক্ষ টাকা(এক্স শোরুম নয়াদিল্লি)। জেড৯০০ আর এস ক্যাফের দাম রাখা হয়েছে ৮.৮০ লক্ষ টাকা(এক্স শোরুম নয়াদিল্লি)। এই বাইক ভারতের বিএমডবলিউ আর নাইন টি, ডুকাটি স্ক্যাম্বলার ১১০০ বাইকের সাথে পাল্লা দেবে বলে মনে করা হচ্ছে।

কাওয়াসাকি এ ছাড়াও নতুন দু’টি বাইক ভালকান এস এবং জেড ৪০০ মডেল ইউরোপের বাজারে নিয়ে আসছে। ভারতের বাজারে যা পাওয়া যাবে ২০২০ সালের শেষের দিকে।

Advertisement

আরও পড়ুন: তিনটি আকর্ষণীয় রঙে বাজাজ নিয়ে এল নয়া বাইক, সিটি ১১০

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন