Jawa Motorcycle

বুক করার কত দিন পর বাইক হাতে পাবেন? জানাতে অনলাইন ডেলিভারি এস্টিমেটর আনল এই সংস্থা

অর্থাৎ এখন থেকে ক্রেতারা সংস্থার ওয়েবসাইটেই তাদের বাইক ডেলিভারির দিনক্ষণ জানতে পারবেন।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১১ অগস্ট ২০১৯ ১০:৩৩
Share:

জাওয়া মোটরসাইকেল। ছবি: শাটারস্টক

জাওয়া মোটরসাইকেল তাদের দু’টি বাইক জাভা আর জাভা ৪২-এর ডেলিভারি শুরু করেছিল এই বছর মার্চ মাস থেকেই। এ বার তাদের ক্রেতাদের জন্য ডেলিভারি এস্টিমেটর নিয়ে এল সংস্থা। অর্থাৎ এখন থেকে ক্রেতারা সংস্থার ওয়েবসাইটেই তাদের বাইক ডেলিভারির দিনক্ষণ জানতে পারবেন।

Advertisement

যে সমস্ত ক্রেতারা তাদের জাভা মোটরসাইকেল বুক করেছিলেন গত বছর ১৫ নভেম্বর থেকে ২৫ ডিসেম্বরের মধ্যে, তারা দেখে নিতে পারবেন যে, মোটরসাইকেল তাঁরা কবে হাতে পেতে পারেন। ডেলিভারির সময় জানার পাশাপাশি তাদের মোটরসাইকেলটি এখন কী অবস্থায় রয়েছে, তাও জানতে পারবেনক্রেতারা।যদিও এই ডেলিভারি এস্টিমেটরে ২৫ ডিসেম্বরের পরে যাঁরা তাদের মোটরসাইকেল বুক করেছেন, তাঁদের ডেলিভারির দিনদেখাবে না।

আরও পড়ুন: বেহাল অর্থনীতির দায় কেন্দ্রের নীতিপঙ্গুত্বের ঘাড়ে, তবু হাত গুটিয়ে বসে!

Advertisement

এই মুহূর্তে জাওয়া দু’টি মোটরসাইকেল বিক্রি করছে। একটি হল জাওয়া আর অপরটি জাওয়া ৪২। দুই বাইকেই রয়েছে ২৯৩ সিসি, সিঙ্গেল-সিলিন্ডার, লিকুইড-কুলার, ফোর-স্ট্রোক ইঞ্জিন। এর মধ্যে ‘দ্য জাভা’র বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে ১ লক্ষ ৬৪ হাজার টাকা। আর জাভা ৪২ পাওয়া যাবে ১ লক্ষ ৫৫ হাজার টাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন